Beta

‘মুসলিম হয়ে মন্দিরে?’ অনলাইনে ট্রলের শিকার সারা

২৯ আগস্ট ২০১৮, ২০:৪৫

অনলাইন ডেস্ক
বলিউড তারকা সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান। ছবি : সংগৃহীত

মন্দির পরিদর্শনে যাওয়ায় অনলাইনে মারাত্মকভাবে ট্রলের শিকার হয়েছেন বলিউড তারকা সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান। গত শনিবার শ্রী মুক্তিশ্বর মন্দিরে প্রার্থনা করতে গিয়েছিলেন তিনি।

ওইদিন সারার সঙ্গে ছিলেন মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিম আলী খান। প্রার্থনা শেষে মন্দিরের বাইরে থাকা দুস্থ লোকজনকে অর্থ, খাদ্য ও কাপড় দান করেন সারা আলী খান।

এমনিতে সারা খুবই শান্তশিষ্ট। ঘর থেকে বের হলেই সাংবাদিকরা তাঁকে ঘিরে ধরেন, ছবি তোলেন। সারাও হাসিমুখে পোজ দেন। কিন্তু ওইদিন চটেছিলেন তিনি।

সারা যখন দুস্থদের দান করছিলেন, ঠিক ওই সময় সাংবাদিকরা ভিড় জমান। সারা বলেন, ‘প্লিজ, এসব বন্ধ করবেন না? প্লিজ বন্ধ করুন। ভাই, আমি আছি তো, বন্ধ করুন। এটা মন্দির, এমন করবেন না।’ ইন্টারনেটে ওই ভিডিও ভাইরাল হয়।

মুসলিম বাবার সন্তান হয়েও কেন ২৩ বছরের সারা আলী খান মন্দির পরিদর্শনে গেলেন, এজন্য অনলাইনে আক্রমণের শিকার হন তিনি। ইনস্টাগ্রামে একজন লিখেন, ‘লজ্জা হোক, আপনি মুসলিম… তওবা তওবা... এখনই মক্কা শরিফে চলে যান।’ খবর ইন্ডিয়া টুডের।

আরেকজন লিখেছেন, ‘মুসিলম হয়ে মন্দিরে যাচ্ছ...।’

বলিউড সুপারস্টার সাইফ আলী খানের মেয়ে সারা আলী খানের শিগগিরই অভিষেক হতে যাচ্ছে। রোহিত শেঠি পরিচালিত ‘সিম্বা’ ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন বলিউডের ‘গুল্লি বয়’ রণবীর সিং।

এক পক্ষকালও হয়নি, সারা আলী খান ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুলেছেন। ভারতের স্বাধীনতা দিবসে তিনি প্রথম পোস্ট করেন। পোস্টটিও ছিল নান্দনিক।

বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের একটি ভিজ্যুয়াল পপ-আর্ট শেয়ার করে ইনস্টাগ্রাম-যাত্রা শুরু করেন তিনি। অভিষেকের পরই তাঁর ফলোয়ারের সংখ্যা হু হু করে বাড়ছে। বলিউড তারকারাও তাঁকে অনুসরণ করছেন।

অভিষেক কাপুরের ‘কেদারনাথ’ ছবি দিয়ে সারার বলিউডে অভিষেকের কথা ছিল। কিন্তু পরে জানা যায়, ‘সিম্বা’ ছবি দিয়ে অভিষেক হচ্ছে তাঁর। এ ছবিতে রণবীর সিং পুলিশ কর্মকর্তার ভূমিকায় অভিনয় করছেন।

আর ‘কেদারনাথ’ ছবিতে সারার বিপরীতে রয়েছেন সুশান্ত সিং রাজপুত। সিনেমাটি ভালোবাসার গল্পের। ২০১৩ সালের জুনে বন্যাকবলিত একটি এলাকায় দুই তরুণ-তরুণীর সংগ্রাম ও রোমাঞ্চের গল্প এটি। সারার ছবি মুক্তির অপেক্ষায় ভক্তরা।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement