Beta

‘বিয়ের কথা ভুলে এখনই বাচ্চা নাও’, সালমানকে রানি

২৯ আগস্ট ২০১৮, ২০:৪১

অনলাইন ডেস্ক
বলিউড তারকা রানি মুখার্জি ও সালমান খান। ছবি : সংগৃহীত

বলিউড সুপারস্টার সালমান খানের টিভি শো ‘দাশ কা দাম’ শিগগিরই অন-এয়ারে যাবে। সিজন থ্রির ফাইনাল পর্বে উপস্থিত থাকবেন আরেক সুপারস্টার শাহরুখ খান, তারকা অভিনেত্রী রানি মুখার্জি ও কমেডিয়ান সুনীল গ্রোভার।

দর্শকরা মনে করছেন, ‘দাশ কা দাম’-এর সিজন থ্রির ফাইনাল অসাধারণ হবে। এ পর্বে বড় তারকারা উপস্থিত থাকছেন। আগামী মাসের প্রথম সপ্তাহেই এই রিয়েলিটি গেম শো দেখা যাবে। এই পর্বে উপস্থিত থাকবেন শাহরুখ খান ও রানি মুখার্জি, তাঁরা দুজন ভালো বন্ধুও।

সালমান খান এ পর্বটিকে স্মরণীয় করে রাখতে চান। এ পর্বের শুটিং হয়ে গেছে। শুটিংয়ের একটি অংশ এখন অনলাইনে ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যায়, এই তিন তারকা বেশ মজা করছেন।

ভিডিও ক্লিপটিতে দেখা যায়, তিন তারকাই হাসিখুশি। মেয়েদের সঙ্গে কীভাবে রোমাঞ্চ করতে হয়, সালমান খানকে তাঁর পরামর্শ দেন রূপালি পর্দার রোমান্স-কিং শাহরুখ খান। বলেন, ‘হৃদয় থেকে আসতে হবে, প্যান্ট থেকে আসলে চলবে না।’ এই দুই তারকা প্যান্টের পকেট নাড়িয়ে ‘রেডি’ ছবির ‘ধিনকা চিকা’ গানের তালে নাচেন। পরে শাহরুখের ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির লুঙ্গি ড্যান্স গানের তালে নাচেন দুজন। খবর হিন্দুস্তান টাইমসের।

অন্যদিকে রানি মুখার্জির প্রিয় দুই সহ-অভিনেতা সালমান-শাহরুখের সঙ্গে মজা করেন। ‘করণ অর্জুন’ সিনেমার প্রসঙ্গ আনেন রানি। এ ছবিতে সালমান-শাহরুখ দুজনই ছিলেন। ছবিতে সালমান খানকে কীভাবে নায়িকা রাখি আলিঙ্গন করেছিলেন, সেসব নিয়ে মজা করেন। শাহরুখ বলেন, ‘আমার করণ অর্জুন আসবে।’

ক্লিপে আরো দেখা যায়, একটি বাচ্চা পুতুলকে সালমান খান ন্যাপি পরাচ্ছেন। তা দেখে অবাক হন রানি। সালমানকে বলেন, ‘ওএমজি! বিয়েটিয়ে ছাড়ো, এখনই বাচ্চা নিয়ে নাও।’

যাহোক, সিজন থ্রির শেষ পর্বে আরো মজা অপেক্ষা করছে। কারণ ওই পর্বে থাকবেন বিশিষ্ট কমেডিয়ান সুনীল গ্রোভার। তো, এবার অপেক্ষার পালা।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement