Beta

দুই বেয়াইনের নাচ!

২৯ আগস্ট ২০১৮, ২০:২৬

অনলাইন ডেস্ক

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও যুক্তরাষ্ট্রের সংগীতশিল্পী নিক জোনাসের বাগদান হয়েছে কিছুদিন হলো। বিয়ে কবে হবে, এখন সে অপেক্ষায় পুরো বিশ্ব। রোকা অনুষ্ঠান ও বাগদানের ছবি ও ভিডিও এখনও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার চলছে। বাগদান পার্টিতে হবু দুই বেয়াইন প্রিয়াঙ্কার মা ও নিকের মায়ের নাচ এখন ঝড় তুলেছে।

সম্প্রতি নিকের মা ডেনিস জোনাস ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার সঙ্গে তাঁর নাচের ভিডিও শেয়ার করেন। দুই বেয়াইনের নাচ দেখে প্রিয়াঙ্কা-নিকের ভক্তরা উচ্ছ্বসিত।

ভিডিওতে দেখা যায়, প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার নাচের তালে নিকের মা-ও নাচছেন। ক্যাপশনে তিনি লিখেন, নাচে আমার কম দক্ষতা সত্ত্বেও মধুমালতি ধৈর্য্য ধরে ছিলেন। ধন্যবাদ। বাগদান পার্টি মিস করছি। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

নিকের বাবা কেভিন জোনাস ও মা ডেনিস জোনাস ভারতীয় সংস্কৃতি খুব ভালোবাসেন। ভারতে যাওয়ার পর তাঁরা বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন। নিকের বাবা রোকা অনুষ্ঠানের ছবি শেয়ার করে লিখেছিলেন, কী অসাধারণ বাগদান অনুষ্ঠান ও ভারতীয় সংস্কৃতি!

বাগদানের একদিন আগে নিকের পরিবারের লোকজন ভারতের মুম্বাইয়ে আসেন। গত ১৮ আগস্ট আনুষ্ঠানিকভাবে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বাগদান হয়। একেবারে সনাতন রীতি মেনে পূজার মধ্য দিয়ে শুরু হয় বাগদানপর্ব।

এ উপলক্ষে ওইদিন রাতে পরিবারের লোকজন ও কাছের বন্ধুবান্ধবের সৌজন্যে পার্টি দেন এই দুই তারকা। ওই পার্টিতে প্রিয়াঙ্কা-নিকও নাচেন। বাদ যাননি তাদের মায়েরা।

বাগদানের পরদিন প্রিয়াঙ্কা-নিক একটি এতিমখানায় যান। মুম্বাইয়ের আন্ধেরিতে এতিম শিশুদের সঙ্গে তাঁরা আনন্দময় সময় কাটান। প্রিয়াঙ্কা শিশুদের সঙ্গে নাচেন। জানা যায়, প্রিয়াঙ্কা ও নিকের পরিবার ওই এতিমখানার শিশুদের জন্য অর্থও দান করেছিলেন। ওইদিন গভীর রাতে মা-বাবাসহ নিক জোনাস ভারত ত্যাগ করেন।

গত পরশু যুক্তরাষ্ট্রে কোয়ান্টিকো তারকা প্রিয়াঙ্কা চোপড়াকে ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসের মালিবুতে হবু বর সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে ‘ব্রাঞ্চ ডেট’-এ দেখা যায়। সেই ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরছে।

প্রিয়াঙ্কা ও নিক মালিবুর নামি রেস্তোরাঁ নোবুতে ব্রাঞ্চ ডেট করেন। প্রিয়াঙ্কা হাই-ওয়েস্ট জিন্স ও কালো শার্ট পরেন। আর নিক পরেন নীল শার্ট ও ধূসর প্যান্ট।

শোনা যাচ্ছে, আগামী সেপ্টেম্বরে প্রিয়াঙ্কা ও নিক গাঁটছড়া বাঁধবেন। তবে এ গুঞ্জন উড়িয়ে দিয়েছেন প্রিয়াঙ্কার মা। তিনি বলেন, এ তারকাযুগলের হাতে অনেক কাজ। কাজ শেষ করেই তাঁরা বিয়ের দিনক্ষণ ঠিক করবেন। ভক্তরা সেই দিনটির অপেক্ষা করছেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement