Beta

টিভি যার রুটি-মাখন!

২৮ আগস্ট ২০১৮, ২২:১৬

অনলাইন ডেস্ক
ভারতের জনপ্রিয় টিভি অভিনেতা শশাঙ্ক ভিয়াস। ছবি : সংগৃহীত

অন্দরমহলে যারা তুমুল জনপ্রিয়, যারা এর বাইরে বের হতে চান না, তাদের একজন শশাঙ্ক ভিয়াস— ছোট পর্দায় তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। ছোট পর্দা শশাঙ্কর কাছে রুটি ও মাখনের মতো নিত্যদিনের। তাই বড় পর্দায় সুযোগ এলেও তেমন আগ্রহ নেই তাঁর।

‘প্রত্যেক পরিচালকই নাম জানে। কিন্তু টিভির কারণেই আমি এই আলোতে এসেছি। আমি ঘর থেকে বের হই, ফের ফিরে যাই প্রতিদিন। এটা রুটিন। এটা রুটি ও মাখন। তাই আমার কাজ ছেড়ে ছবির পেছনে দৌড়ানো... আমি তা অনুসরণ করব না’, বলেন শশাঙ্ক।

২০১০ সালে ফারাহ খানের চলচ্চিত্র ‘তিস মার খান’ ছবিতে গ্রামবাসীর চরিত্রে অভিনয় করেন শশাঙ্ক ভিয়াস। এরপর আর কোনো চলচ্চিত্রে অভিনয় করেননি। তবে তিনি সুযোগ পেয়েছিলেন। ভালো চরিত্র পাননি বলেই করেননি। বলেন, ‘আমি দুই-তিনটা কল পেয়েছি। অডিশনেও গিয়েছি। ছোট বা বড় ব্যাপার নয়। কিন্তু গল্প লাগবে। ভালো চরিত্রই ভিন্নতা তৈরি করে।’

এ অভিনেতা এখন একটি নাটকের কেন্দ্রীয় চরিত্রে আছেন। তিনি তাঁর ক্যারিয়ার নিয়ে সুখী। শশাঙ্ক বলেন, ‘বড় পর্দায় ছোট ভূমিকায় অভিনয়ের চেয়ে ছোট পর্দায় প্রধান ভূমিকায় অভিনয় শ্রেয়। যদি ঈশ্বর চান, আমি দুদিকেই কাজ করতে পারব।’

‘ভালো জিনিস আপনা-আপনিই আসে। আমি মানুষ বা কাজের পেছনে দৌড়াই না, আমি আমার লক্ষ্যের পেছনে দৌড়াই’, বলেন জনপ্রিয় এ টিভি অভিনেতা।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement