Beta

সবাইকে বিয়ের দাওয়াত দিলেন মিথিলা!

২৮ আগস্ট ২০১৮, ১২:৪০

‘খেয়ে পস্তাব, নাকি না খেয়ে পস্তাব। আপনারা যাঁরা লাড্ডু খেয়েছেন আর যাঁরা খাননি, সবাইকে আমার বিয়ের দাওয়াত রইল। সময় ৩১ আগস্ট রাত ১১ ঘটিকায়।’ কথাগুলো এক ভিডিও বার্তায় বলেছেন জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

ভাবছেন, মিথিলা কেন সবাইকে বিয়ের দাওয়াত দিলেন? ঘটনা সত্যি, বিয়ে হচ্ছে মিথিলার। তবে এ বিয়ে বাস্তবে হচ্ছে না। ‘বিয়ের দাওয়াত রইলো’ শিরোনামে একটি টেলিফিল্মে অভিনয় করেছেন তিনি।

বাংলালিংক নিবেদিত টেলিফিল্মটির প্রচারণার জন্য ভিডিওতে সবাইকে বিয়ের দাওয়াত দিয়েছেন মিথিলা। মজা করে মিথিলা আরো বলেছেন, ‘টেলিফিল্মটি  না দেখলে প্রস্তাবেন  কিন্তু।’

রেদওয়ান রনির রচনা ও পরিচালনায় এই টেলিফিল্মে আরো অভিনয় করেছেন মোশাররফ করিম, মিথিলা, মনোজ কুমার, সুমন পাটোয়ারী, মুকিত জাকারিয়া, শামীম জামান, চৈতী, নাফা, সোহেল খান, একটি বিশেষ চরিত্রে স্পর্শীয়া প্রমুখ।

টেলিফিল্মটি প্রসঙ্গে পরিচালক রেদওয়ান রনি বলেন, “টেলিফিল্মের নাম কেন ‘বিয়ের দাওয়াত রইলো’, এটা দেখলেই দর্শকের কাছে পরিষ্কার হবে। এখনোই আমি কিছু বলতে চাই না। এটুকু বলব, দর্শক টেলিফিল্মটি অনেক উপভোগ করবেন।”

আগামী ৩১ আগস্ট শুক্রবার রাত ১১টায় এনটিভিতে প্রচারিত হবে বাংলালিংক নিবেদিত বিশেষ টেলিফিল্ম ‘বিয়ের দাওয়াত রইলো’। টেলিফিল্মটি পুনঃপ্রচার হবে আগামী ৭ সেপ্টেম্বর শুক্রবার দুপুর ২টা ৩০ মিনিটে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement