Beta

তিশা-ইমনের ‘এক মুঠো রোদ্দুর’

২৬ আগস্ট ২০১৮, ১৪:৫৯

ফিচার ডেস্ক

‘তিশার সঙ্গে তিন বছর পর কাজ করেছি। অন্যদিকে, ইমনের সঙ্গে এটাই আমার প্রথম কাজ।’ কথাগুলো এনটিভি অনলাইনকে বলেছেন পরিচালক কৌশিক শংকর দাশ।

তাঁর পরিচালনায় এনটিভিতে আগামীকাল সোমবার ঈদের ষষ্ঠ দিনে দুপুর ২টা ২০ মিনিটে প্রচারিত হবে বিশেষ টেলিফিল্ম ‘এক মুঠো রোদ্দুর’। টেলিফিল্মটি রচনা করেছেন কাজী শাহিদুল ইসলাম। টেলিফিল্মটিতে নুসরাত ইমরোজ তিশা ও ইমন ছাড়াও অভিনয় করেছেন লায়লা হাসান, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, ফারিন প্রমুখ।

টেলিফিল্মের শুটিংয়ের অভিজ্ঞতা চমৎকার হয়েছে বলে জানিয়েছেন কৌশিক শংকর দাশ। তিনি বলেন, ‘তিশার সঙ্গে তো অনেক কাজ হয়েছে। ইমনের সঙ্গেও কাজের অভিজ্ঞতা চমৎকার হয়েছে। তাঁরা দুজনই খুব হেল্পফুল ছিল। টেলিফিল্মের গল্প খুব সহজ ও চেনা মনে হবে। আমি নতুনভাবে বলার চেষ্টা করেছি।’

কৌশিক শংকর দাশ আরো বলেন, ‘এনটিভি জন্য এবার প্রথম আমি টেলিফিল্ম  নির্মাণ করেছি। এনটিভির অনুষ্ঠানপ্রধান মোস্তফা কামাল সৈয়দ ভাই অনেক সাহায্য করেছেন। টেলিফিল্মের চিত্রনাট্য ও শিল্পীদের নিয়ে তাঁর উপদেশ ছিল মূল্যবান। এ কারণে এনটিভিতে কাজ করতে অনেক ভালো লাগে। মন থেকেই কথাগুলো বললাম।’ 

টেলিফিল্মের গল্পে দেখা যাবে, আজ থেকে চার বছর আগে রাফি আর শ্রুতির পরিচয় হয় ফেসবুকে। তার পর থেকেই দুজনের বন্ধুত্ব। একদিন শ্রুতি রাফিকে তার পছন্দের কথা বলেই ফেলে। রাফি অবাক হয়ে যায়। কারণ, রাফি ভালোবাসে তানিয়াকে। তানিয়ার অনুরোধেই রাফি এত দিন এই কথা কাউকে বলেনি। শ্রুতি খুবই কষ্ট পায়। মা-বাবার পছন্দের ছেলেকে বিয়ে করতে রাজি হয়ে যায়। এই খবর শুনে রাফিও খুব খুশি হয়। কিন্তু বাগদানের দিন সড়ক দুর্ঘটনায় সেই ছেলে মারা যায়!

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement