Beta

শ্রদ্ধা এক নাম্বার

২১ আগস্ট ২০১৮, ০১:১৯

অনলাইন ডেস্ক

বলিউড তারকা শ্রদ্ধা কাপুর সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামের লিডারবোর্ডের তালিকায় এক নাম্বারে উঠে এসেছেন। জনপ্রিয় এ অভিনেত্রী ইনস্টাগ্রামে প্রায়ই ছবি ও ভিডিও শেয়ার দিয়ে ভক্তদের কাছাকাছি থাকেন। আর এ কারণেই তিনি শীর্ষস্থান দখল করেছেন বলে জানিয়েছে সোর ট্রেন্ডস ইন্ডিয়া।

ইনস্টাগ্রাম স্কোর শুধু ফলোয়ারদের ওপরই নির্ভর করে না। এটা লাইক, শেয়ার, কমেন্ট ও ভিডিও ভিউয়ারের ওপরও নির্ভরশীল। এছাড়া অ্যাকাউন্টধারী এ মাধ্যমে কতটা সময় দিচ্ছেন, সেটাও পরিমাপক। দেখা যায়, এসব পরিমাপকের সব কিছুতেই শ্রদ্ধা কাপুর সবাইকে ছাড়িয়ে গেছেন।

শ্রদ্ধা কাপুর এখন বেশ কয়েকটি সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সেসব ছবির নতুন নতুন খবর, ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের জানাচ্ছেন এ অভিনেত্রী। আর এ কারণেই ইনস্টাগ্রামে তাঁর যুক্ততা বেড়েছে। খবর মিড ডের।

শ্রদ্ধা কাপুর ইনস্টাগ্রামে বেশিরভাগ সময় তাঁর ভক্তদের সঙ্গে যুক্ত থাকেন। ভক্তদের জন্য অবিরাম পোস্ট ও কমেন্ট তাঁকে ইনস্টাগ্রামের লিডারবোর্ডে এক নাম্বারে নিয়ে এসেছে। দ্বিতীয় অবস্থানে আছেন বলিউডের আরেক তারকা আলিয়া ভাট।

শ্রদ্ধা কাপুর এখন সামাজিক কমেডি ছবি ‘বাট্টি গুল মিটার চালু’, হরর কমেডি ‘স্ত্রী’ ও অ্যাকশনধর্মী ছবি ‘সাহো’-তে কাজ করছেন।

শুধু অভিনয়ই নয়, সংগীতের জন্যও জনপ্রিয় এ তারকা। বলিউডের একসময়ের তারকা শক্তি কাপুরের মেয়ে শ্রদ্ধা ২০১০ সালে ‘তিন পাট্টি’ ছবিতে একটি ছোট ভূমিকায় অভিনয়ের মাধ্যমে বলিউডে প্রবেশ করেন। ২০১১ সালে ‘লাভ কা দ্য অ্যান্ড’ ছবিতে প্রধান নায়িকার চরিত্রে অভিনয় করেন তিনি।

তবে ২০১৩ সালে ‘আশিকী-২’ ছবিতে গায়িকার চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হন তিনি। ছবিটি বাণিজ্যিকভাবেও বেশ সফল হয়। ফিল্মফেয়ারে এ ছবি তাঁকে এনে দেয় সেরা অভিনেত্রীর পুরস্কার। এরপর আর পেছনে তাকাতে হয়নি। একে একে ‘হায়দার’, ‘এক ভিলিয়ান’, ‘বাঘি’, ‘রক অন-২’, ‘হাসিনা পার্কার’-এর মতো জনপ্রিয় ছবিতে কাজ করেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement