Beta

সানডে কারিনার ফানডে!

২০ আগস্ট ২০১৮, ১৮:৩০

অনলাইন ডেস্ক

বলিউড তারকা কারিনা কাপুর খান ব্যবসায়িক প্রয়োজনে এখন সংযুক্ত আরব আমিরাতের দুবাই ঘুরছেন। গতকাল রোববার বড় বোন কারিশমা কাপুর ও বন্ধু অমৃতা অরোরাসহ কয়েকজন দুবাই শহর চষে বেড়িয়েছেন। কয়েকটি শপিং মলে যান তাঁরা। কেনাকাটা করেন। মাস্তি করেন। কারিনার সানডে মানেই ফানডে!

কারিনা ও কারিশমাকে সঙ্গ দেন বেবোর ব্যবস্থাপক পুনম দামানিয়া ও মল্লিকা ভাট।

রোববার রাতে বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর একটি সেলফি শেয়ার করেন সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে। সেলফিটি তুলেছিলেন তিনি। ওই ছবিতে তাঁর সঙ্গে ছিলেন ছোট বোন কারিনা ও অমৃতা। আরেকটি ছবি শেয়ার করেন পুনম। তাতে সবাইকে পোজ দিতে দেখা যায়।

কারিনা কাপুর এখন পরিচালক করণ জোহরের ‘তাখত’ ছবিতে কাজ করছেন। মুঘল আমলের ঐতিহাসিক কাহিনী নিয়ে ছবিটি নির্মাণ করা হচ্ছে। ছবিতে ভিকি কুশল ও রণবীর সিং অভিনয় করছেন। ভিকি অভিনয় করছেন আওরঙ্গজেবের ভূমিকায় এবং রণবীর অভিনয় করছেন দারা শুকোর ভূমিকায়। কারিনা কাপুর অভিনয় করছেন সম্রাট শাহজাহানের মেয়ে জাহানারা বেগমের ভূমিকায়।

‘ভিরে দ্য ওয়েডিং’ ছবি দিয়ে কারিনা কাপুর চলতি বছর শুরু করেন। তাঁকে ‘গুড নিউজ’ ছবিতে দেখা যাবে। এ ছবিতে তিনি অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধেছেন। অক্ষয়-কারিনা নয় বছর আগে ‘কামবখত ইশক’ ছবিতে কাজ করেছিলেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement