বাগদান শেষে যুক্তরাষ্ট্রে প্রিয়াঙ্কার হবু বর নিক

২০ আগস্ট ২০১৮, ১৮:২৮

অনলাইন ডেস্ক

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে আনুষ্ঠানিকভাবে বাগদান শেষে দেশে ফিরলেন যুক্তরাষ্ট্রের সংগীতশিল্পী নিক জোনাস। রোববার গভীর রাতে পরিবারসহ নিককে মুম্বাই বিমানবন্দরে দেখা যায়। এ সময় পাপারাজ্জিদের ভিড় ছিল। নিক হাত নেড়ে বিদায় জানান।

এর আগে আনুষ্ঠানিকতা শেষে রোববার ছুটির দিনে এই যুগল প্রথমবারের মতো একসঙ্গে ভ্রমণে যান। একটি এতিমখানায় এই তারকাযুগল ব্যস্ত সময় কাটান। মুম্বাইয়ের আন্ধেরির এ ভবনটি প্রিয়াঙ্কা চোপড়ার পুরোনো বাসা। এখন সেখানে এতিম শিশুরা থাকেন। প্রিয়াঙ্কা-নিক পরিবারের লোকজন ও বন্ধু আনুশা দানদেকারকে সঙ্গে নিয়ে সেখানে যান। এতিম শিশুদের সঙ্গে তাঁরা আনন্দময় সময় কাটান।

প্রিয়াঙ্কা যখন শিশুদের সঙ্গে গুন্ডে সিনেমার ‘তুনে মারি এন্ট্রিয়ান’ গানের তালে নাচছিলেন, তখন হবু বর নিক সেই নাচের ভিডিও করেন। পরে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করেন। ক্যাপশন দেন : সেন্ট ক্যাথেরিন এতিমখানায় আজ। আমার হৃদয় পূর্ণ হলো।

রোববার গভীর রাতে মা-বাবাসহ নিক ভারত ত্যাগ করেন। নিক কালো পোশাক ও সাদা জুতা পরা ছিলেন। নিকের মা ডেনিমের টপ ও কালো প্যান্ট পরা ছিলেন। তাঁর হাতে ছিল ক্লাসিক লুইস ভুইটন টোট ব্যাগ। নিকের বাবা সাদা টি-শার্ট ও নীল জিন্স পরিহিত ছিলেন। গত ১৬ আগস্ট নিকের পরিবার ভারতে এসেছিলেন।

বাগদান শেষে নিকের ভাই জো জোনাস উচ্ছ্বাস প্রকাশ করে ইনস্টাগ্রামে একটি পোস্ট দেন। তিনি প্রিয়াঙ্কা চোপড়াকে তাদের পরিবারে স্বাগত জানান। প্রিয়াঙ্কার উদ্দেশে বলেন : আমরা তোমাকে ভালোবাসি। জো-র বাগদত্তা সোফি টার্নার প্রিয়াঙ্কার উদ্দেশে লেখেন : সুন্দর, ভেতর ও বাইরে। 

গত ১৮ আগস্ট সনাতন রীতি রোকা অনুষ্ঠানের মধ্য দিয়ে ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কার সঙ্গে ২৫ বছর বয়সী নিকের বাগদানপর্ব শুরু হয়। বলিউড তারকাদের অনেকে উপস্থিত ছিলেন।

শনিবার সকালে ভারতের মুম্বাইয়ের জুহুতে প্রিয়াঙ্কার বাসভবনে পূজা দিয়ে শুরু হয় বাগদান অনুষ্ঠান। রাতে বন্ধুদের সৌজন্যে আয়োজিত হয় বিশাল পার্টি। পার্টিতে এ নতুন যুগল নাচে-গানে মাতিয়ে তোলেন অতিথিদের।

বাগদান অনুষ্ঠান সম্পন্নের পর আনুষ্ঠানিকভাবে ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা-নিক পরস্পরের প্রতি ভালোবাসা জানান। প্রথমে প্রিয়াঙ্কা চোপড়া ইনস্টাগ্রামে একটি আদুরে ছবি পোস্ট করেন, যেখানে হবু বর নিক জোনাসকে তিনি জড়িয়ে ধরে আছেন। লিখেন, নিককে তিনি সমস্ত হৃদয় ও আত্মা দিয়ে গ্রহণ করেছেন। নিক জোনাস লেখেন, তিনি পৃথিবীর সবচেয়ে সৌভাগ্যবান।

প্রিয়াঙ্কার পর নিক জোনাস একটি ছবি পোস্ট করেন। ক্যাপশনে লেখেন : ‘ভবিষ্যতের মিসেস জোনাস। আমার হৃদয়। আমার ভালোবাসা।’

প্রিয়াঙ্কা-নিক জুটির প্রথম দেখা হয় মিট গালা-২০১৭ অনুষ্ঠানে। এর কিছুদিন পর থেকেই এ কপোত-কপোতীর প্রেমের গুঞ্জন শুরু হয়। তাদের দুজনকে নিউইয়র্কে বিভিন্ন লাঞ্চ ও ডিনার পার্টিতে একসঙ্গে দেখা যায়। কিছুদিন আগে বাগদানের গুঞ্জন ছড়ায়। এয়ারপোর্ট নেমে প্রিয়াঙ্কাকে হীরের আংটি লুকাতেও দেখা যায়। তবে গত পরশু দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে, একেবারে হিন্দু রীতি মেনে প্রিয়াঙ্কা-নিকের বাগদান সম্পন্ন হয়। এবার ভক্তদের অপেক্ষা বিবাহ অনুষ্ঠানের।