Beta

করণ জোহরের কফি টিমে শাহরুখকন্যা সুহানা!

২০ আগস্ট ২০১৮, ১৮:০৯

অনলাইন ডেস্ক

বলিউডের তারকা পরিচালক করণ জোহরের জনপ্রিয় টিভি টক শো কফি উইথ করণ-এ সুপারস্টার শাহরুখ খানের মেয়ে সুহানা খান যোগ দেবেন। আগামী নতুন পর্বে কফি টিমের সঙ্গে সুহানার যোগ দেওয়ার কথা রয়েছে। শাহরুখকন্যা সুহানার জন্যই ওই বিশেষ পর্বটির আয়োজন করা হবে।

সূত্রটি বলেছে, ‘করণের সঙ্গে শাহরুখ পরিবারের ঘনিষ্ঠতা গোপন নয়। শাহরুখ খান ও তাঁর স্ত্রী গৌরী খানের তিন সন্তান করণের নিজের সন্তানের মতো। এখন বলিউডে সুহানার অভিষেক প্রায় পাকা। দর্শকদের সঙ্গে আনুষ্ঠানিকভাবে সুহানাকে পরিচয় করিয়ে দিতেই কফি উইথ করণ-এর বিশেষ পর্ব তৈরি করা হচ্ছে।’ খবর বলিউড হাঙ্গামার।

ভক্তরা বলছেন, খান রাজকুমারীর জন্য এর চেয়ে বড় সুযোগ আর হতে পারে না। অবশ্য ঠিক কবে করণের শোতে মা-বাবাসহ সুহানাকে দেখা যাবে, তা জানা যায়নি।

সুহানা যে এখন বেশ আনন্দে সময় কাটাচ্ছেন তা তাঁর ভ্রমণবৃত্তান্ত দেখেই বোঝা যায়। কিছুদিন আগে সুহানা ইউরোপের দেশ ইতালির ভেনিসে ছুটি কাটান। ‘ভাসমান শহরে’ বন্ধুদের নিয়ে নৌভ্রমণ করেন। বন্ধুদের নিয়ে ভেনিস ভ্রমণের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমেও দেন তিনি। এরপর ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবস উদযাপন করেন যুক্তরাজ্যে।

তারকাকন্যা সুহানাকে নিয়ে বলিউডের বড় বড় পরিচালকদের আগ্রহের সীমা নেই। সবাই প্রতিযোগিতায় নেমেছেন তাদের ছবিতে অভিষেক করাতে। করণ জোহর যেহেতু শাহরুখ পরিবারের ঘনিষ্ঠতম, তাই অনেকেই ভাবছেন করণের হাত ধরেই বলিউডে অভিষেক হবে সুহানার।

তবে পিছিয়ে নেই অন্যরাও। ফ্যাশন ম্যাগাজিন ভোগের প্রচ্ছদে অষ্টাদশী সুহানার ছবি প্রকাশের পর থেকেই বলিউডপাড়ায় হইচই শুরু হয়। বাবার মতো মেয়েও রুপালি পর্দা কাঁপাবেন, এমনটাই আশা সবার। আর তাই অনেক পরিচালকই চাচ্ছেন, সুহানার অভিষেকটা যেন তাঁদের হাত দিয়েই হয়। সঞ্জয় লীলা বানসালি ও সুজয় ঘোষও সুহানার ব্যাপারে আগ্রহ জানিয়েছেন।

তবে ভোগ-এ দেওয়া সাক্ষাৎকারে সুহানা বলেছিলেন, ‘অনেক শেখার বাকি এবং একটাই পথ দ্রুত কাজ শুরু করা। কিন্তু আমি চাই প্রথমে বিশ্ববিদ্যালয় ও পড়াশোনা শেষ করি।’

চলতি বছরের প্রথম থেকেই তারকাকন্যাদের অনেকে বলিউডে অভিষিক্ত হতে শুরু করেছেন। ‘ধড়ক’ সিনেমার মধ্য দিয়ে শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর বলিউডে প্রবেশ করেছেন। ‘কেদারনাথ’ ও ‘সিম্বা’ দিয়ে বলিউডে আসছেন সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ সিনেমা দিয়ে বলিউডে আসছেন চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডেও।

সুহানার ২১ বছর বয়সী ভাই আরিয়ান যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে চলচ্চিত্র নির্মাণ বিষয়ে পড়াশোনা করছেন। আগামী গ্রীষ্মে ভাইয়ের কাছে গিয়ে অভিনয়ের সংক্ষিপ্ত কোর্স করবেন বলেই সুহানার পরিকল্পনা। সুহানা চান একটি ভালো বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতে এবং নিজেকে দাঁড় করাতে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement