Beta

‘এখন সবাই অপরাধী বলে ডাকে’

২০ আগস্ট ২০১৮, ১৬:৫৩

আরমান আলিফ। এ সময়ের আলোচিত সংগীতশিল্পী। গত বছর ঈদুল আজহা উদযাপন যেভাবে তিনি করেছেন, ঠিক এবারও সেভাবেই করবেন বলে জানিয়েছেন এই শিল্পী। তবে একটা ছোট্ট পার্থক্য আছে বলে এনটিভি অনলাইনকে জানিয়েছেন আরমান আলিফ।

আরমান বলেন, ‘পার্থক্য খুব ছোট। এখন সবাই অপরাধী বলে ডাকে আমাকে। রাস্তা দিয়ে হয়তো হাঁটছি, তখন অপরিচিত কেউ আমাকে পেছন থেকে অপরাধী বলে ডাকে। এরপর আমি থামি। তখনই সে ভক্ত বলে, আপনার নতুন গান কবে আসবে?’

এবার ঈদ কোথায়, কীভাবে কাটাবে—জানতে চাইলে আরমান আলিফ বলেন, ‘নেত্রকোনায় আমাদের বাড়িতে ঈদ করব। বন্ধুদের সঙ্গে সময় কাটাব। আপাতত এই পরিকল্পনা করেছি।’

এদিকে, আরমান আলিফের নতুন গান ‘বেঈমান’ সিএমভির ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে সম্প্রতি। গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। মডেল হয়েছেন আরমান আলিফ নিজেই। এ ছাড়া মডেল হয়েছেন অভি প্রামাণিক ও আদিভা ইভা। গানটির কথা-সুর করেছেন আরমান। সংগীতায়োজন করেছেন শাহরিয়ার রাফাত।

এরই মধ্যে আরো একটি নতুন গানের ভিডিওর কাজ শেষ করেছেন আরমান আলিফ। গানটির শিরোনাম ‘নেশা’। ঈদের আগেই গানটি প্রকাশ পাবে বলে জানিয়েছেন আরমান আলিফ।

এ বিষয়ে আরমান আলিফ বলেন, “আমার ব্যান্ড দল চন্দ্রবিন্দু বিডি থেকে ‘নেশা’ গানটি গেয়েছি। গানের কথা আমি নিজেই লিখেছি। ২০০৮ সালে ব্যান্ড দলটি আমি প্রতিষ্ঠিত করি। কিন্তু বলে রাখা ভালো, গত দুই মাস আগে ব্যান্ডটির দলের অনেকের পরিবর্তন হয়েছে। নতুনভাবে ব্যান্ড দলটি সাজিয়েছি আমরা।”

গত ২৬ এপ্রিল ঈগল মিউজিক প্রকাশ করে তরুণ শিল্পী আরমান আলিফের ‘অপরাধী’ গানের একটি মিউজিক ভিডিও। গানটির সংগীতায়োজন  করেছেন অংকুর মাহমুদ। এখন পর্যন্ত গানটির ভিডিও ১৩ কোটি বারের বেশি দেখা হয়েছে। গানটিতে মডেল হয়েছেন আনান, সুমাইয়া আনজুম ও তুহিন চৌধুরী। গানের ভিডিও প্রকাশের পরই সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়। এর মধ্যে গানটি কাভার করেছেন অনেক ইউটিউবার শিল্পী।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement