Beta

ক্যাপ্টেন খান

সেন্সরে প্রশংসিত, হল মালিকদের অপেক্ষা

২০ আগস্ট ২০১৮, ১৩:৩৯

কোনো কাটাছেঁড়া ছাড়াই গতকাল রোববার সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে ‘ক্যাপ্টেন খান’। বোর্ডের সদস্যরা ছবিটি নিয়ে প্রশংসা করেছেন। অন্যদিকে, সিনেমা হল মালিকরা অপেক্ষায় আছেন ছবিটি প্রদর্শনের জন্য। ছবিটি প্রযোজনা করেছে শান্ত এন্টারপ্রাইজ, আর পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন। ছবির মূল ভূমিকায় অভিনয় করেছেন শাকিব খান ও শবনম বুবলী।

সেন্সর বোর্ডের সদস্য নাসির উদ্দিন দিলু বলেন, ‘আমরা গতকাল ছবিটি দেখেছি। ছবিটি প্রদর্শনের জন্য অনুমতি দেওয়া হয়েছে। ছবিটি অনেক ভালো নির্মাণ করা হয়েছে। শিল্পীদের অভিনয় ও কারিগরি দিক দিয়ে ছবিটি অনেক উন্নত মানের। আমি একজন প্রযোজক হিসেবে মনে করি, এমন ছবি নির্মাণ করলে আমাদের দেশের চলচ্চিত্র বিশ্ববাজারে জায়গা করে নেবে।’

প্রদর্শক সমিতির নেতা মিয়া আলাউদ্দিন বলেন, “আসলে চলচ্চিত্র বাঁচাতে চাই ভালো মানের চলচ্চিত্র। এমন চলচ্চিত্র আমরা চাই না যে ছবি মুক্তি দেওয়ার পর দর্শক পছন্দ করবেন না। আমরা ‘ক্যাপ্টেন খান’ ছবিটি নিয়ে আশাবাদী। এরই মধ্যে ছবির গাস, ট্রেইলার দেখেছি, ভালো মানের ছবি হিসেবে সিনেমা হলের মালিকরাও অপেক্ষা করছেন ছবিটি মুক্তি নিয়ে।”

ছবিটি প্রদর্শন করছে শাপলা মিডিয়া। প্রতিষ্ঠানের কর্ণধার সেলিম খান বলেন, ‘আমরা এরই মধ্যে সারা দেশে ছবির পোস্টার-ব্যানার পাঠিয়ে দিয়েছি। সব জায়গায় ছবির প্রচার চলছে। আশা করি, সারা দেশে ছবিটি মুক্তি পাবে। কত সিনেমা হলে, তা এখনই বলতে পারছি না। আগামীকাল আমরা বলতে পারব, আসলে কত সিনেমা হলে ছবিটি মুক্তি পাবে।’

‘ক্যাপ্টেন খান’ ছবিতে শাকিব ও বুবলী ছাড়াও অভিনয় করছেন সম্রাট, মিশা সওদাগর, বড়দা মিঠু, ডন, শিবা শানু, অমিত হাসান প্রমুখ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement