Beta

সাফা-ইরফানের রোমান্টিক নাটক ‘বীথির বানান ভুল ছিল’

১৮ আগস্ট ২০১৮, ১৩:৪৭

ফিচার ডেস্ক

ইরফান সাজ্জাদ ও সাফা কবির একসঙ্গে ভিন্ন রকম একটা গল্পের নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘বীথির বানান ভুল ছিল’। মাহতাব হোসেনের গল্পে নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

নাটকটিতে আরো অভিনয় করেছেন সাবেরী আলম, মনিরা আক্তার মিঠু, রোকন প্রমুখ। নাটকটি আসছে ঈদুল আজহার দ্বিতীয় দিন রাত ৮ টা ৫ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে। নাটকে শুভ্র চরিত্রে ইরফান সাজ্জাদ ও বীথি চরিত্রে সাফা কবির অভিনয় করেছেন।

নাটকের গল্পে দেখা যাবে,  ‘অভাবী পরিবারের সন্তান শুভ্র।পড়াশোনা শেষ করে চাকরির জন্য চেষ্টা করতে থাকে।কিন্তু চাকরি তাঁর কাছে সহজে ধরা দেয় না। ভার্সিটির হলে থাকে সে। চাকরির চেষ্টার পাশাপাশি টিউশনি করতে থাকে। হল, লাইব্রেরি, আর টিউশনি এটাই তার রুটিন। নীতু নামের এক ছাত্রীকে সে পড়ায়। নীতু কলেজে পড়ে। এই টিউশনিটা সে পেয়েছিল বন্ধু পল্লবের মাধ্যমে। পল্লবের চাকরি কুমিল্লায় হয়ে যাওয়ায় নীতুর এসএসসি পরীক্ষার আগে শুভ্রকে সে নীতুকে পড়ানোর দায়িত্ব দেয়। এভাবেই চলছিল শুভ্রর জীবন। মাঝে মধ্যে নীতুর আচরণ তাঁর কাছে অদ্ভুত লাগে। কারণ এই বয়সী মেয়েরা হুট হাট প্রেমে পড়ে। সে সন্দেহ করে নীতু হয়তো তার প্রেমে পড়ে যাচ্ছে। কারণ মাঝে মাঝে নীতুর আচরণে এমনটাই বোঝা যেত। শুভ্র সতর্ক থাকে। সে প্রেমে জড়াতে চায় না। কারণ তার এক ক্লাসমেট মিলির সাথে সম্পর্ক ছিল। মিলির সাথে পুরো অনার্স জীবন সে প্রেম করেছে। হুট করেই মিলি অনার্সের রেজাল্টের পরপর এক ছেলেকে পরিবারের মতে বিয়ে করে কানাডা চলে যায়।এই কষ্ট মাঝে মাঝে তাকে পীড়া দিত বটে কিন্তু সেটাকে সে সরিয়ে নিজের ক্যারিয়ারের চিন্তাই করত। আর টিউশনি থেকে যা পেত তার অংশ বিশেষ  গ্রামের বাড়ি পাঠাতো। নীতুকে পড়ানোর মাঝে তার বড় বোন বীথির সাথে পরিচয় হয় শুভ্রর।বীথি সিদ্ধেশ্বরী মহিলা কলেজে ম্যানেজমেন্টে অনার্সে পড়ে। পড়ানোর মাঝখানে বীথি নাস্তা নিয়ে আসে। ঘটনাচক্রে শুভ্রর সঙ্গে বীথির বিয়ে ঠিক হয়। কিন্তু ঠিক বিয়ের আগের দিন বীথি শুভ্রকে মুঠোফোনে একটা খুদে বার্তা পাঠায়। সেখানে বীথির বানানে ভুল পায় শুভ্র।’

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement