Beta

‘১৩ নং বোর্ডিং’ নকল অনুষ্ঠান নয় : প্রাণ রায়

১২ আগস্ট ২০১৮, ১২:৪৬

‘১৩ নং বোর্ডিং’ অনুষ্ঠানের শুটিংয়ের ফাঁকে প্রাণ রায়। ছবি : সংগৃহীত

এনটিভির জনপ্রিয় হাস্যরসাত্মক ধারাবাহিক অনুষ্ঠান ‘সেলিব্রেটি লাফটার শো ১৩ নং বোর্ডিং’। অনুষ্ঠানটিতে বিভিন্ন অঙ্গনের তারকারা অতিথি হয়ে আসেন। অভিনেতা, সংগীতশিল্পী থেকে শুরু করে অনুষ্ঠানে রাজনীতিবিদরাও অতিথি হয়ে এসেছেন। হাসান ইউসুফ খানের প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেন প্রাণ রায়। অনুষ্ঠানটি সম্পর্কে এনটিভি অনলাইনের সঙ্গে কথা বলেছেন প্রাণ রায়।

এনটিভি অনলাইন : ‘সেলিব্রেটি লাফটার শো ১৩ নং বোর্ডিং’ অনুষ্ঠানটি একটু ভিন্ন রকম। আপনার সহশিল্পীরা অনুষ্ঠানটি সম্পর্কে কী রকম মন্তব্য করেন?

প্রাণ রায় : প্রথমেই বলতে চাই ‘১৩ নং বোর্ডিং’ কোনো নকল অনুষ্ঠান নয়। এ জন্যই এই অনুষ্ঠানের প্রতি এক ধরনের ভালোলাগা আমার কাজ করে। আমি খেয়াল করেছি, এই অনুষ্ঠানটি আমার যেমন ভালো লাগে, তেমনি আমার সহশিল্পীদেরও ভালো লাগে। নাটকের শুটিংয়ের জন্য বিভিন্ন ইউনিটে আমাদের যেতে হয়। তখন অনেক আর্টিস্ট অনুষ্ঠানটির প্রশংসা করে বলেন, ‘আপনার অনুষ্ঠানটা ভালো লাগছে।’ সহশিল্পীদের কাছ থেকে ইতিবাচক মন্তব্য পেতেই ভালো লাগে।

এনটিভি অনলাইন : উপস্থাপনা করার অভিজ্ঞতা কেমন?

প্রাণ রায় : আমরা আড্ডার ছলে অনুষ্ঠানটা করি। বিভিন্ন টিভি সাক্ষাৎকারে অনেক কমন প্রশ্ন আমরা পাই। এখানে এ রকম হয় না। কমেডির মাধ্যমে কঠিন কথা সহজ করে বলা যায়। এই অনুষ্ঠানে আমরা সেটাই করি।

এনটিভি অনলাইন : প্রশ্নের ধরনগুলো কী রকম হয়?

প্রাণ রায় : আমাদের অনুষ্ঠানে যাঁরা অতিথি হয়ে আসেন, তাঁরা সবাই সফল। কিন্তু কোনো অতিথির কাছে আমরা তাঁর সফলতার গল্প শুনতে চাই না। যেমন প্রশ্ন এভাবে করি, ‘আপনার এমন কোনো ঘটনা আছে যেটা শুনলে আপনার চুল ছিঁড়তে ইচ্ছে করে?’

এনটিভি অনলাইন : শেষ প্রশ্ন। অনুষ্ঠানটি নিয়ে আপনার প্রত্যাশা কেমন?

প্রাণ রায় : এই অনুষ্ঠানে খেলোয়াড়, এমপি, মন্ত্রী, অভিনেতা ও গায়ক অতিথি হয়েছেন। অতিথি হিসেবে সব ধরনের পেশার লোক অনুষ্ঠানে এসেছেন। আমার প্রত্যাশা অনেক বেশি। একদিন হয়তো এই অনুষ্ঠানে আমাদের প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতি অতিথি হয়ে আসবেন। আমরা তাঁদের আমন্ত্রণ জানাব। আমি আশাবাদী।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement