Beta

বর-বধূ ঈশান-জাহ্নবী!

২৯ জুলাই ২০১৮, ২১:২০

ফিচার ডেস্ক

লাল বেনারসি, গলায় গোলাপ-রজনীগন্ধার মালা, সিঁথিতে সিঁদুর; এ তো বাঙালি বধূর চিরায়ত সাজ। সেই সাজে বর্ণিল মুম্বাইয়ে বেড়ে ওঠা প্রয়াত শ্রীদেবী কন্যা জাহ্নবী। তবে বাঙালি বেশে তাঁকে মানিয়েছেও বেশ।

অন্যদিকে বলিউড তারকা শহিদ কাপুরের ছোট ভাই ঈশান খট্টরের পরনে ক্রিম রঙের পাঞ্জাবি। তাঁর গলায়ও গোলাপ-রজনীগন্ধার মালা। পাশাপাশি দাঁড়ানো জাহ্নবী-ঈশান। মনে হচ্ছে, একটু পরই তাঁরা মালা বদল করবেন!

বক্স অফিসে মাত্র সপ্তাহ ফুরালো এ জুটির। আর এর মধ্যেই এত কিছু?

ব্যাপারটা ঠিক সেই রকম নয়। এক সপ্তাহ আগে তাঁদের ‘ধড়ক’ ছবি মুক্তি পেয়েছে। বাণিজ্যিকভাবেও সাফল্য এসেছে বলে জানা গেছে। তবে সবচেয়ে বড় ব্যাপার হলো এ জুটির অভিনয় অনেকের মন ছুঁয়েছে। প্রশংসাও পাচ্ছেন অগ্রজদের কাছ থেকে। আর এ সাফল্য সেলিব্রেশন করতেই তাঁদের নতুন কায়দায় শুভেচ্ছা জানিয়েছেন ছবিটির পরিচালক করণ জোহর।

শনিবার বাঙালি বর-বধূ সাজে ঈশান ও জাহ্নবীর একটি ছবি টুইট করেন করন। টুইটে তিনি এ জুটিকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘দূর ও সামনের দিকে তাকিয়ে আছি। ওদের জন্য নতুন পথ, রোমাঞ্চকর এক ভ্রমণ অপেক্ষা করছে…ভালো-ভালো ছবি আর প্রতি মুহূর্তে শেখা। সিনেমার জগতে তোমাদের স্বাগতম।’

ছবিটি জাহ্নবী ও ঈশানের মুক্তিপ্রাপ্ত ‘ধড়ক’ চলচ্চিত্রের। সেখানে দেখানো হয়, বাড়ি থেকে পালিয়ে কলকাতায় চলে আসে পার্থবী (জাহ্নবী কাপুর) ও মধুকর (ঈশান খট্টর)। আর কলকাতাতে এসেই বিয়ে করে ফেলে তারা। আর ছবিতে এ দৃশ্যের জন্যই তাদের বর-কনের বেশে দেখা যায়।

বলিউডে অনেক নতুন মুখ এসেছে করণ জোহরের হাত ধরে। হালের জনপ্রিয় আলিয়া ভাট, সিদ্ধার্থ মলহোত্রা, বরুণ ধাওয়ানসহ বেশ কিছু তারকাকে সুযোগ দিয়েছেন তিনি। আর তাঁরাও প্রমাণ করেছেন যে যোগ্যদেরই বেছে নেন করণ। 

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement