Beta

‘শাকিব খানের নামে মামলা করা উচিত’

২৮ জুলাই ২০১৮, ১৪:২২

শুক্রবার মতিঝিলের অফিস পাড়ায় বেশ নীরবতা। দুয়েকটা বাস আর কিছু রিকশা চলছে। মানুষের চলাফেরা একেবারেই কম। মতিঝিলের গোলচত্বর পেরিয়ে টিকাটুলি রোডের দিকে যেতে গাড়ির একটা জটলা দেখা যায়। তখন সন্ধ্যা ৬টা বেজে ১৫ মিনিট। এর ১০ মিনিট পর এগিয়ে গিয়ে দেখা গেল এই ছুটির দিনে যানজটের মূল কারণ।

মতিঝিলে মধুমিতা সিনেমা হলের ৩টার শো ভেঙেছে। এক হাজারেরও বেশি দর্শক সিনেমা দেখে বের হচ্ছে। ৭টার শো দেখার জন্য হলের সামনে অপেক্ষা করছে আরো হাজারখানেক বেশি দর্শক। সিনেমা হলের সামনের রাস্তায় লোকজনের ভিড়। গাড়ি চলতে পারছে না।

প্রায় এক ঘণ্টা এই জটে বসে উত্তেজিত হয়ে পড়েন ভ্যানচালক আবদুর রহমান। এনটিভি অনলাইনের কাছে বলেন, ‘দেখেন কী অবস্থা? এসব তো আপনারা টিভিতে দেখাবেন না! তারা সিনেমা দেখবে আর আমরা এই শুক্রবারেও জটের মধ্যে বসে থাকব। আসল দোষ শাকিব খানের। তাঁর নামে মামলা করা উচিত। অন্য নায়কদের সিনেমা চললে তো এমন অবস্থা হয় না।’ কথা শুনে হেসে ফেলেন যানজটে আটকেপড়া অন্যরা।



এগিয়ে গিয়ে দেখা যায় সিনেমা হলের ভেতরে-বাইরে কয়েক হাজার মানুষ। তখন সময় ৬টা ৩০ মিনিট। দর্শক বের হচ্ছিল সিনেমা হল থেকে। পরের শো দেখার জন্য ভেতরে ঢোকার চেষ্টা করছে অনেকেই। সিনেমা হলের কাউন্টার বন্ধ। কালোবাজারে (ব্ল্যাক) বিক্রি হচ্ছে টিকেট।

হলের দ্বিতীয়তলা আসন (ডিসি) ৩০০ টাকা, প্রথম শ্রেণির টিকেট ২০০ টাকায় বিক্রি হচ্ছে। সিনেমা দেখতে আসা দর্শকরা কোনো অভিযোগ না করে ১৫০ টাকার টিকেট ৩০০ টাকা আর ১০০ টাকার টিকেট ২০০ টাকায় কিনছেন। কথা বলার জন্য ভেতরে যাবার চেষ্টা করে দর্শকদের ভিড় ঢেলে যাওয়া সম্ভব হয়নি। সিনেমা হলে মোট ১২০০ আসন রয়েছে। প্রায় তিন হাজারের মতো দর্শক রয়েছে হলের সামনে।


পল্টনে জোনাকি সিনেমা হলেও একই অবস্থা লক্ষ করা যায়। কাউন্টার বন্ধ, সিনেমা হলের সামনে হাজারো দর্শক। এখানে ৯০ টাকার ডিসির টিকেট বিক্রি হচ্ছে ২০০ টাকায়। আর ৭০ টাকার সাধারণ শ্রেণির বিক্রি হচ্ছে ১৫০ টাকায়। এরই মধ্যে ৭টার শো শুরু হয়েছে। টিকেট না পেয়ে অনেকেই বাসায় ফেরত যাচ্ছে। এমনি একজন স্থানীয় এক মুদির দোকান মালিক মনু মিয়া পরিবার নিয়ে এসেছিলেন ছবি দেখতে। তিনি বলেন, ‘টিকেট কাউন্টার বন্ধ। ব্ল্যাকে টিকেট বিক্রি হচ্ছে দ্বিগুণ দামে। তারপরও টিকেট পেলাম না। আমার সাধারণত সিনেমা দেখা হয় না। কিন্তু বউয়ের জন্য প্রায়ই আসতে হয়। সে শাকিব খানের অনেক ভক্ত। ভালোই হলো আজ টিকেট পেলাম না। দুদিন পর দেখলে দর্শক কিছুটা কমবে, তখন টিকেটের দামও কমবে।’

গতকাল সারা দেশে ১০৯টি সিনেমা হলে মুক্তি পেয়েছে জয়দ্বীপ মুখার্জি পরিচালিত ‘ভাইজান এলো রে’। ছবিটি প্রযোজনা করেছে কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান এস কে মুভিজ। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন শ্রাবন্তী ও পায়েল সরকার। বাংলাদেশে ছবিটি আমদানি করেছে লিপু এন্টারপ্রাইজ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement