Beta

এনটিভিতে আজ ‘তৃতীয় অধ্যায়’

২৭ জুলাই ২০১৮, ১১:৩৭ | আপডেট: ২৮ জুলাই ২০১৮, ১১:৫১

ফিচার ডেস্ক

রুম্মান রশীদ খানের রচনায় চয়নিকা চৌধুরী নির্মাণ করেছেন  নাটক ‘তৃতীয় অধ্যায়’।  নাটকটি আজ শুক্রবার রাত ৯টা ৫ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সজল, সালহা খানম নাদিয়া, আজম খান, ফারজানা রিক্তা প্রমুখ।

নাটকটিতে অর্ণব চরিত্রে সজল ও মিতু চরিত্রে নাদিয়া অভিনয় করেছেন। নাটকটির গল্প সম্পর্কে চয়নিকা চৌধুরী বলেন, “রুম্মান অনেক ভালো গল্প লিখে। তাঁর লেখা বরাবরই আমার পছন্দ। আশা করছি, ‘তৃতীয় অধ্যায়’ নাটকটি সবার ভালো লাগবে।”

নাটকটির গল্পে দেখা যাবে, অর্ণব মিতু স্বামী-স্ত্রী। দুজন দুজনকে ভীষণ ভালোবাসে। ওদেরকে দেখে সবাই বলে, মেইড ফর ইচ আদার। এ যুগেও এমন নিখুঁত জুটি হয়? সমস্যা একটাই। বিয়ের দুই বছর পেরিয়ে গেছে। অর্ণব ব্যবসা নিয়ে ভীষণ ব্যস্ত। মিতুকে অর্ণব সব ধরনের সহযোগিতা করে। তাই মিতুর দিক থেকে অর্ণবকে নিয়ে কোনো অভিযোগ নেই। মিতু একদিন পরিকল্পনা করে সে গ্রাফিকস ডিজাইনিংয়ের কাজে একটি অ্যাডফার্মের প্রজেক্ট বেইজড কাজের সঙ্গে যুক্ত হবে। অর্ণব বাধা দেয় না। মিতু অফিসে যায়। সেখানে গিয়ে মিতু হতভম্ব। এ কে? একি অর্ণব? হুবহু অর্ণবের মতো দেখতে। ছেলেটার সঙ্গে যেচে পড়েই কথা বলে মিতু। জানতে পারে, ওর নাম পাওলো। পাওলো আবার কেমন নাম? কোন ধর্মের? জানতে পারে ছেলেটি মুসলিমই। প্রতিদিন পাওলোর সঙ্গে মিতুর সম্পর্ক বাড়ে। কিন্তু অর্ণব মিতুকে সময় দিতে পারে না। মিতু পাওলো সম্পর্কে অর্ণবকে এত কথা বলে, অর্ণব বিরক্ত হয় একটা সময়। দেখতে চায় পাওলোকে। যেদিন পাওলোর দেখা করার কথা, পাওলো আসে না। এরপর?

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement