Beta

সৌরভ-মধুমিতার সংসারের তিন বছর

২৬ জুলাই ২০১৮, ১৭:১৫

‘ঝগড়াগুলো ভালোবাসায় ধুয়ে ছড়িয়ে দিও অভিমানের গুঁড়ো, এই তো সবে বছর তিন হলো, এখনো তো থাকতে হবে পুরো।’ কথাগুলো সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে লিখেছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা সৌরভ চক্রবর্তী।

হঠাৎ রোমান্টিক কথাগুলো লেখার পেছনে কারণও রয়েছে সৌরভের। কারণ আজ তাঁর তৃতীয় বিবাহবার্ষিকী। টলিউডপাড়ার আলোচিত তারকা দম্পতি হলেন সৌরভ ও মধুমিতা। মিডিয়ায় দুজনই কাজ করছেন স্বাচ্ছন্দ্যে। আবার সংসারও করছেন খুব ভালোভাবে।

তৃতীয় বিবাহবার্ষিকী উপলক্ষে উচ্ছ্বসিত মধুমিতাও। ফেসবুকে তিনি লিখেছেন, ‘কিছু মানুষ সারা জীবনে যা যা খুঁজে বেড়ায় তাঁর সবকিছু তোমার মধ্যে আমি খুঁজে পেয়েছি।’

মধুমিতার অনেক গুণ সৌরভকে মুগ্ধ করে বলে জানিয়েছেন তিনি। এ বিষয়ে এনটিভি অনলাইনকে সৌরভ বলেন, ‘মধুমিতার মধ্যে কোনো অহংকার নেই। খুব সাধারণ মেয়ে সে।’

সাত বছর আগে  ‘সবিনয় নিবেদন’  নামে একটি সিরিয়ালে অভিনয় করতে গিয়ে সৌরভ ও মধুমিতার পরিচয় হয়। এরপর তাঁদের বন্ধুত্বের সম্পর্ক তৈরি হয়। এরপর প্রেম ও বিয়ে হয় তাঁদের।

কলকাতার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম মধুমিতা চক্রবর্তী। ভারতীয় চ্যানেল স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’তে ‘পাখি’ চরিত্রে অভিনয় করে তিনি দ্রুত তারকাখ্যাতি পান। শুধু কলকাতায় নয়, বাংলাদেশেও রয়েছে তাঁর জনপ্রিয়তা। বাংলাদেশের একটি টেলিফিল্মে অভিনয় করেছেন মধুমিতা। এনটিভিতে প্রচারিত টেলিফিল্মটির নাম ‘মেঘবালিকা’।

বর্তমানে ভারতীয় চ্যানেল স্টার জলসায় তাঁর অভিনীত ‘কুসুম দোলা’ সিরিয়ালটি প্রচারিত হচ্ছে।  অন্যদিকে, সৌরভ চক্রবর্তী ব্যস্ত এখন নিজের প্রোডাকশন হাউস নিয়ে। সর্বশেষ ‘ওগো বিদেশিনী’সিরিয়ালে অভিনয় করেছেন তিনি।  মুক্তির অপেক্ষা আছে তাঁর ‘এপার ওপার’ চলচ্চিত্রটি। ১৯৭১ সালে বাংলাদেশের মুক্তিযুদ্ধ চলাকালীন দুই বাংলার দুই পরিবারের মধ্যে কিছু সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে এই চলচ্চিত্রটি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement