Beta

একসঙ্গে র‍্যাম্পে হাঁটবেন সালমান-ক্যাটরিনা

২৬ জুলাই ২০১৮, ১৬:৩৪

ফিচার ডেস্ক

বলিউডে সালমান খান ও ক্যাটরিনা কাইফ জুটি বেশ জনপ্রিয়। বরাবরই দর্শক এই জুটিকে বেশ পছন্দ করে। এক সময় সালমান খানের সঙ্গে ক্যাটরিনার প্রেম ছিল তুঙ্গে। মাঝে সেই প্রেমে ভাটা পড়লেও ইদানীং আবার সেখানে জোয়ার এসেছে। হিন্দুস্তান টাইমসের খবরে জানা যায়, আবারো এই জুটিকে একসঙ্গে দেখা যাবে। আগামী ১ আগস্ট র‍্যাম্পে একসঙ্গে হাঁটবেন সালমান ও ক্যাটরিনা। ইন্ডিয়ান অ্যান্ড পার্সিয়ান ফ্যাশন শোয়ে মণীষ মালহোত্রার নকশা করা পোশাক পরবেন তাঁরা।

মণীষ মালহোত্রা তাঁর ব্যাক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সালমান ও ক্যাটরিনাকে নিয়ে দুটি পোস্ট করেছেন। সেখান থেকেই খবরটি ছড়িয়ে পড়ে।

শেষ ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে এই দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল। এর আগে সালমান ও ক্যাটরিনা ‘ম্যানে পিয়ার কিউ কিয়া’, ‘যুবরাজ’ ও ‘এক থা টাইগার’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন। এ ছাড়া সম্প্রতি সালমানের সঙ্গে দাবাং ট্যুরেও সফরসঙ্গী ছিলেন ক্যাটরিনা।

বর্তমানে ‘ভারত’ ছবির শুটিংয়ে ব্যস্ত আছেন সালমান খান। আলী আব্বাস জাফর ছবিটি পরিচালনা করছেন এবং এই ছবিতে সালমানের বিপরীতে প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা যাবে। অন্যদিকে ক্যাটরিনা শাহরুখ খানের সঙ্গে ‘জিরো’ এবং আমির খানের সঙ্গে ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির শুটিংয়ে ব্যস্ত আছেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement