Beta

জমকালো আয়োজনে সামিয়ার বিয়ের অনুষ্ঠান

২৬ জুলাই ২০১৮, ১৩:২৭

ফিচার ডেস্ক
বরের সঙ্গে সামিয়া সাঈদ। ছবি : জাহিদুল আলম

‘সংসার জীবন শুরু করছি। সবাই দোয়া করবেন।’ কথাগুলো বলেছেন মডেল ও অভিনেত্রী সামিয়া সাঈদ। বিয়ে করেছেন তিনি গত ১৮ এপ্রিল। তাঁর বর আবু সাফাত চৌধুরীও মিডিয়ায় কাজ করছেন নির্বাহী প্রযোজক হিসেবে। গত মঙ্গলবার রাজধানীর শাহীনবাগের ফ্যালকন মিলনায়তনে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় তাঁদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান।

আবু সাফাত চৌধুরী সঙ্গে সামিয়ার পরিচয় অনেক আগে থেকেই। ২০১০ সালে তাঁদের প্রথম পরিচয় হয়। এরপর ধীরে ধীরে বন্ধুত্ব হয়। তবে তাঁদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ২০১৫ সালে। এমনটিই জানিয়েছেন সামিয়া। তিনি আরো বলেন, ‘নতুন সংসারে সময় ভালো কাটছে। মিডিয়ায় আগে যেমন কাজ করতাম, এখনো করব। তবে অবশ্যই কাজের মানের দিকে সতর্ক থাকব।’

২০১২ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন সামিয়া। এরপর বিভিন্ন নাটক, উপস্থাপনা ও বিজ্ঞাপনে কাজ করেন তিনি। এনটিভিতে প্রচারিত রান্না নিয়ে প্রতিযোগিতামূলক অনুষ্ঠান রূপচাঁদা-দি ডেইলি স্টার সুপার শেফ ২০১৮-এর উপস্থাপক ছিলেন সামিয়া। অভিনয় করেছেন বড় পর্দাতেও। গত ঈদুল ফিতরে মুক্তি পায় সামিয়া অভিনীত চলচ্চিত্র ‘কমলা রকেট’। ছবিতে তৌকীর আহমেদের বিপরীতে অভিনয় করেছেন তিনি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement