Beta

ঈদে থাকছেন শাকিব, বাপ্পী ও সাইমন

১৩ জুলাই ২০১৮, ০৮:২৪ | আপডেট: ১৩ জুলাই ২০১৮, ০৮:৪১

ঈদ মানেই আনন্দ, আর এই আনন্দকে রাঙাতে ঈদে মুক্তি পায় একাধিক চলচ্চিত্র। এরই মধ্যে একাধিক ছবি ঈদে মুক্তির জন্য ঘোষণা দেওয়া হয়েছে। এতে যুক্ত হয়েছে নায়ক বাপ্পী ও সাইমনের নাম। গত ১০ বছরে শুধু শাকিব খানের একাধিক ছবি মুক্তি পেয়েছে। এবার নায়ক বাপ্পীর ‘ডনগিরি’ ও সাইমন অভিনীত ‘মাতাল’ শিরোনামে দুটি ছবি ঈদে মুক্তির ঘোষণা দিয়েছেন দুই ছবির পরিচালক।

নায়ক বাপ্পী ও নবাগত এমিয়া এমিকে নিয়ে শাহ আলম মণ্ডল নির্মাণ করেছেন চলচ্চিত্র ‘ডনগিরি’। পরিচালক শাহিন সুমন ‘মাতাল’ ছবিটি নির্মাণ করেছেন সাইমন ও নবাগত অধরাকে নিয়ে।

পরিচালক শাহ আলম মণ্ডল বলেন, ‘ছোটবেলা থেকেই আমি চলচ্চিত্র দেখি। তখন সবাই বলত বই দেখতে যাই। সেই বইয়ে থাকত সুন্দর একটি গল্প ও শিল্পীদের অভিনয়। আমি এই ছবিতে সুন্দর একটি গল্প ও গুণী শিল্পীদের অভিনয় নিয়ে ঈদে হাজির হচ্ছি। ঈদের ছবিতে দর্শক যে ধরনের ছবি চান আমার ছবিতে সেই উপাদান রয়েছে। নায়ক বাপ্পীর সঙ্গে রয়েছে শক্তিমান অভিনেতা আনিসুর রহমান মিলন। তাদের বিপরীতে অভিনয় করেছেন নবাগত এমি।

পরিচালক শাহিন সুমন বলেন, “আমি এর আগে ঈদের সময় একাধিক ছবি উপহার দিয়েছি। সব সময় দর্শক আমার ছবি দেখে প্রশংসা করেছেন। এবারও ঈদে থাকছে আমার পরিচালিত চলচ্চিত্র ‘মাতাল’। এই ছবিতে আমি একজন নায়িকা উপহার দিচ্ছি। অধরা খান এরই মধ্যে বেশ কিছু ছবিতে অভিনয় করেছে। এরই মধ্যে কিছু ছবির কাজও হয়েছে। আশা করি, সবাই ছবির পাশাপাশি নায়িকাকেও গ্রহণ করবেন।”

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement