Beta

নুসরাত ফারিয়া কি বিয়ে করেছেন?

১২ জুলাই ২০১৮, ১৫:০৯

এফডিসিপাড়ায় গুঞ্জন চলছে নুসরাত ফারিয়ার বিয়ে নিয়ে। তিনি নাকি গোপনে বিয়ে করেছেন। স্বামী কী করেন, কবে কোথায় বিয়ে হয়েছে—বিষয়গুলো কেউ নিশ্চিত হয়ে বলতে পারছেন না। এ বিষয়ে জানতে চাইলে রহস্যজনক আচরণ করেন তিনি। কোনো ভক্ত যদি বিষয়টি জানতে চান, তবে তিনি উত্তর দেবেন বলে জানান। সে জন্য সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করতে হবে।

ভক্তরা কীভাবে কথা বলবেন—জানতে চাইলে ফারিয়া বলেন, ‘আমি আজ সন্ধ্যা ৬টায়  ভক্তদের ফোনের অপেক্ষায় থাকব। এখানে আপনারা যেকোনো প্রশ্ন করলে আমি তার উত্তর দেবো। জানব ভক্তরা আমার কোন কাজ পছন্দ করেছেন। আমার কাজের বিষয়ে তাদের পরামর্শ।’

কোন নম্বরে ফোন করতে হবে জানতে চাইলে ফারিয়া বলেন, ‘বাংলালিংক নম্বর থেকে ২২২৮৮ নম্বরে কল করলেই আমার সঙ্গে কথা বলা যাবে। এ জন্য আমি বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্টকে ধন্যবাদ দিতে চাই। কারণ, তারা আমাদের এই সুযোগ করে দিয়েছে। আজ সন্ধ্যা ৬টায় বাংলালিংক স্টারজোন সার্ভিসে আমি থাকব আপনাদের সঙ্গে। শুধু আপনাদের সঙ্গে আড্ডা দিতে।’

বিয়ের বিষয়টি নিয়ে ফারিয়া আরো বলেন, ‘আসলে আমরা যাঁরা শোবিজে কাজ করি, তাঁদের নিয়ে অনেক সত্য-মিথ্যা কথা রটানো হয়। বিষয়গুলো নিয়ে একেক গণমাধ্যম একেকভাবে খবর প্রকাশ করে। তবে আমার বিয়ের বিষয়ে কোনো কানাঘুষার দরকার নেই। আমার কোনো ভক্ত যদি জানতে চান, আমাকে প্রশ্ন করুন, আমি সরাসরি উত্তর দেবো। এ মুহূর্তে আমি এসব বিষয় নিয়ে কোনো কথা বলতে চাই না।

উপস্থাপনা ও মডেলিং দিয়ে নিজেকে পরিচিত করে তোলেন নুসরাত ফারিয়া। ভিন্নধর্মী উপস্থাপনার কারণে সবার নজর কাড়েন তিনি।  ‘আশিকী’ ছবির মাধ্যমে জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে চলচ্চিত্র যাত্রা করেন তিনি। এরই মধ্যে ‘আশিকী’, ‘হিরো ৪২০’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’, ‘বস টু’, ‘বাদশা’, ‘ইন্সপেক্টর নটি কে’ চলচ্চিত্র মুক্তি পেয়েছে। তিনি বাংলাদেশ ও কলকাতায় একই সঙ্গে চলচ্চিত্রে ব্যস্ত সময় পার করছেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement