Beta

ঈদের পর ‘মেঘকন্যা’

১০ জুলাই ২০১৮, ১৭:৪৪

মিনহাজ অভি পরিচালিত চলচ্চিত্র ‘মেঘকন্যা’। ছবিটি মুক্তির জন্য আগামী ২৭ জুলাই প্রযোজক সমিতিতে নিবন্ধন করা হয়েছিল। তবে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানানো হয়েছে ছবিটি মুক্তির তারিখ পিছিয়ে আগামী ঈদের পরে মুক্তি দেওয়া হচ্ছে। ছবিতে জুটিবেঁধে কাজ করছেন ফেরদৌস ও নিঝুম রুবিনা। ছবিটি প্রযোজনা করেছে জয়া মিডিয়া প্রডাকশন। প্রতিষ্ঠানের ম্যানেজিং পার্টনার নিঝুম রুবিনা।

নায়িকা নিঝুম রুবিনা বলেন,‘আমাদের ইচ্ছে ছিল ছবিটি চলতি মাসের ২৭ তারিখ মুক্তি দেব। তবে এরই মধ্যে ঈদের ছবিগুলো দর্শক দেখছেন এবং গল্প নির্ভর ছবিগুলো দর্শক পছন্দ করছেন। সেই হিসেবে আমাদেরও একটা আত্মবিশ্বাস তৈরি হয়েছে। আমাদের ছবিটিও গল্পনির্ভর ছবি। এটি দর্শক পছন্দ করবেন বলে আমরা বিশ্বাস করি। তাই এমন একটা সময় ছবিটি মুক্তি দিতে চাই যেই সময় অন্য ছবির চাপ কম থাকবে।

‘ভাইজান এলো রে’ ছবিটি আগামী ২০ তারিখ মুক্তি পাবার কথা রয়েছে। শোনা যাচ্ছে সেই কারণে আপনারা ছবি মুক্তি তারিখ পিছিয়েছেন। এমন প্রশ্নের জবাবে নিঝুম বলেন, ‘আমরা কোনো ছবির জন্য পিছাচ্ছি না।নিজের চলচ্চিত্রটি সব হলে চালাতে পারব- এমন একটি সময় দেখে মুক্তি দিতে চাইছি। এ ছাড়া আগামী মাসে ঈদ,সেই হিসেবে মানুষ এখন পশু কেনা শুরু করবে। এমন সময় ছবিটি মুক্তির পক্ষে নই আমরা। কারণ, টানা তিন সপ্তাহ যেন দর্শক ছবিটি দেখতে পারে এমন সময় আমরা ছবিটি মুক্তি দেব। 

ছবির কাহিনী এ রকম— নিজের সন্তানের পরিচয় দিতে পারছে না মায়া। সে কোনোদিন মিথ্যা কথা বলে না। সন্তানের বাবার পরিচয় দিতে পারছে না সে। কারণ, ফাহিম মেয়েকে গর্ভে রেখেই দেশের বাইরে চলে যায়। এরপর থেকে আর কোনো যোগাযোগ করে না। মেয়েকে বাধ্য হয়ে আশ্রমে দিয়ে দেয় মা। আশ্রমে মায়া মাঝেমধ্যেই সন্তানকে দেখতে আসে। এ ধরনের টানাপড়েনের মধ্য দিয়ে এগোতে থাকে গল্পের কাহিনী।

জয় ফিল্মসের ব্যানারে ছবিটির চিত্রনাট্য ও কাহিনী লিখেছেন পরিচালক নিজেই। সংলাপের কাজ করেছেন গাজী রাকায়েত। ছবিটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন মাহফুজ, শম্পা, রেবেকা, সাবরিনা, হৃদা ও সিক্তা। এ ছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সুচরিতা।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement