Beta

প্রিয়াঙ্কা জানালেন নতুন ছবির খবর

০৯ জুলাই ২০১৮, ১৫:২৯

ফিচার ডেস্ক

প্রিয়াঙ্কা চোপড়ার খ্যাতি এখন বিশ্বজুড়ে। বিশেষ করে আমেরিকান টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’ করার পর তাঁর জনপ্রিয়তা বেড়েছে কয়েক গুণ। এর মধ্যে আবার হলিউডের ছবিতেও কাজ করেছেন প্রিয়াঙ্কা।

বর্তমানে ব্যক্তিগত একটি কারণে বেশি আলোচিত হচ্ছেন প্রিয়াঙ্কা। সকলেই জানেন, তিনি চুটিয়ে প্রেম করছেন মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে। ২৫ বছর বয়সী নিক এরই মধ্যে ভারত ঘুরে গেছেন প্রিয়াঙ্কার নিমন্ত্রণে। নিকের সঙ্গে অবকাশ থেকে ফেরার পর প্রিয়াঙ্কা সুখবর দিয়েছেন তাঁর নতুন আরেকটি ছবির ব্যাপারে।

ডেকান ক্রনিকল জানিয়েছে, প্রিয়াঙ্কা চোপড়া নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এবং ছবিটির নাম ‘দ্য স্কাই ইজ পিংক’। এ কথা প্রিয়াঙ্কা নিজেই তাঁর ইনস্টাগ্রামে জানিয়েছেন। ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিটির চিত্রনাট্য লিখেছেন সোনালি বোস। ছবিটি পরিচালনাও করবেন তিনি। এর আগে সোনালি বোস ‘মার্গারিটা উইথ এ স্ট্র’ ছবিটি পরিচালনা করেছিলেন। ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিটি ভারতের মোটিভিশনাল স্পিকার আয়েশা চৌধুরীর জীবনী নিয়ে নির্মিত হবে।

ছবিতে প্রিয়াঙ্কা চোপড়ার বিপরীতে কে অভিনয় করবেন, তা এখনো জানানো হয়নি। তবে অভিষেক বচ্চন ও ফারহান আক্তারের নাম শোনা যাচ্ছে। যদিও কেউ আনুষ্ঠানিকভাবে কিছু বলেননি ছবিটির ব্যাপারে।

ডেকান ক্রনিকল আরো জানিয়েছে, ‘দ্য স্কাই ইজ পিংক’-এ কিশোরী চরিত্রে ‘দঙ্গল’ খ্যাত তারকা জায়রা ওয়াসিম অভিনয় করতে পারেন।

বর্তমানে প্রিয়াঙ্কা চোপড়া ‘ভারত’ ছবির শুটিং শুরু করেছেন। এই ছবিতে সালমান খানের বিপরীতে অভিনয় করবেন তিনি। ‘ভারত’ ছবিটি পরিচালনা করছেন আলি আব্বাস জাফর।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement