Beta

আবারও একসঙ্গে অজয় ও রণবীর

০৯ জুলাই ২০১৮, ০৯:৫১

ফিচার ডেস্ক

প্রকাশ ঝার ‘রাজনীতি’ ছবিতে একসঙ্গে অজয় দেবগন ও রণবীর কাপুরকে দেখা গিয়েছিল। ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত  ‘রাজনীতি’ ছবিটি বেশ ভালোই সাড়া জাগিয়েছিল। এরপর অজয় আর রণবীরকে একসঙ্গে কাজ করতে দেখা যায়নি। এবার এ দুই বলিউড অভিনেতাকে একসঙ্গে দেখা যাবে  লাভ রঞ্জনের ছবিতে।

এর আগে লাভ রঞ্জন ২০১১ সালে ‘পিয়ার কি পঞ্চনামা’ শিরোনামে একটি ছবি তৈরি করেছিলেন এবং ছবিটি ব্যবসায়িক সাফল্য পায়। এর ধারাবাহিকতায় ২০১৫ সালে ‘ পিয়ার কি পঞ্চনামা-২’ও নির্মাণ করেন রঞ্জন। এ বছর তাঁর পরিচালনায় ‘সনু কি টিটু কি সুইটি’ ছবিটি মুক্তি পায় এবং দর্শকপ্রিয় হয়।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, লাভ রঞ্জনের পরিচালনায় হতে যাওয়া নতুন ছবিটিতে অভিনয় করবেন অজয় ও রণবীর। ছবির নাম অবশ্য এখনো ঠিক হয়নি। 

অন্যদিকে ডেকান ক্রনিকেলের খবরে জানা যায়,  ছবিটি  ২৫ ডিসেম্বর ২০২০ সালে মুক্তি পাবে এবং এর শুটিং শুরু হবে ২০১৯ সালের মাঝামাঝি সময়ে। পরিচালক জানিয়েছেন, এটি একটি সম্পূর্ণ বিনোদনমূলক ছবি হবে।

বর্তমানে রণবীর কাপুর ‘সাঞ্জু’ ছবির প্রশংসায় ভাসছেন। এ ছাড়া তিনি আয়ান মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ও যশ রাজের ‘শামশেরা’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন।  অন্যদিকে অজয় দেবগন ইন্দ্র কুমারের তারকাবহুল কমেডি ছবি ‘টোটাল ধামাল’ ও তাঁর প্রযোজিত ‘হেলিকপ্টার এলা’ ছবি নিয়ে ব্যস্ত আছেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement