Beta

নেটফ্লিক্সের সিরিজে সাইফ আলী

০২ জুলাই ২০১৮, ১৮:২৯

ফিচার ডেস্ক

ইদানীংকালে তেমন কোনো ব্যবসাসফল ছবির মুখ দেখেননি সাইফ আলী খান। সম্প্রতি সালমান খানের কাছে হারিয়েছেন ‘রেস ৩’ ফ্র্যাঞ্চাইজিটিও। তবে এতে করে ভেঙে পড়েননি তিনি। নেটফ্লিক্সের আসন্ন সিরিজ ‘সিক্রেড গেমস’-এর শুটিংয়ে ব্যস্ত রয়েছেন সাইফ। সিরিজটিতে একজন পাঞ্জাবি পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে তাঁকে।

হিন্দুস্তান টাইমসকে নতুন এই ওয়েব সিরিজটি সম্পর্কে সাইফ জানান, ‘আমি শুনেছি নেটফ্লিক্স ভারতে কিছু কাজ করবে এবং ইলুমিনাতি ফিল্মসের (সাইফের প্রোডাকশন হাউজ) আমি ভেবেছি এই জায়গাটাতে আমরা কিছু করতে পারি। ভালোবাসার বা হাস্য-রসাত্মক গল্পের তুলনায় অসাধারণ একটি মাফিয়া শো হতে যাচ্ছে। এটা মাফিয়া এবং পুলিশের পুরোনো শত্রুতার গল্প কিন্তু এটাকে উপস্থাপন করা হয়েছে নতুনভাবে। যখন আমাকে এই শোটি প্রস্তাব করা হয় তখন আমি ভেবেছি আমিও আমার ব্যক্তিগত জীবনে এই কাজটিই করেছি কিন্তু যখন অভিনেতা হিসেবে এটা আমাকে করতে বলা হলো তখন এটাতে ঝাঁপিয়ে পড়েছি।’

হঠাৎ করেই চলচ্চিত্র থেকে ওয়েবসিরিজে অভিনয়ের প্রসঙ্গে সাইফ বলেন, ‘যদি আপনি এক ধরনের কাজে সফল হতে থাকেন তাহলে সেখান থেকে সরে যাওয়াটা আপনার কাছে পছন্দনীয় নাও হতে পারে। কিন্তু আপনি যদি দেখেন সেসব মানুষদের যাদের একটু বড়, প্রশস্ত এবং সম্মানিত অভিনয় জীবন ছিল তাঁরা বিভিন্ন ধরনের কাজ করেছেন। আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রি এখন যথেষ্ট পরিণত। এখানে এমন ধরনের ছবি হচ্ছে যা বাণিজ্যিক ধারার নয়। অভিনেতারাও বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করছেন। যেমন বরুণ ধাওয়ানের বদলাপুর আমি সম্প্রতি দেখেছি। ছবি নির্বাচন হিসেবে এটা আসলেই অসাধারণ একটি নির্বাচন ছিল। এটা আসলে সেই অভিনেতার প্রতি সম্মান যোগ করে এবং সবার জন্যই একই রকম বোধ করি’।

‘সিক্রেড গেম’ সিরিজটি পরিচালনা করছেন অনুরাগ কশ্যপ। ছবিটিতে সাইফের বিপরীতে অভিনয় করবেন রাধিকা আপ্তে। নেতিবাচক চরিত্রে অভিনয় করছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। তাঁকে দেখা যাবে মাফিয়া ডন জি কোম্পানির প্রধান গণেশ গাইতুন্ডের চরিত্রে। সিরিজটি তৈরি করা হয়েছে বিক্রম চন্দ্রার ‘সিক্রেড গেম’ উপন্যাস অবলম্বনে। চলতি বছরের ৬ জুলাই থেকে নেটফ্লিক্সের ডিজিটাল প্ল্যাটফর্মে দেখা যাবে সিরিজটি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement