Beta

১০০ কোটির ঘরে ‘সাঞ্জু’, খুশি ঋষি কাপুর

০২ জুলাই ২০১৮, ১৭:০৬

ফিচার ডেস্ক

সম্প্রতি মুক্তি পেয়েছে সঞ্জয় দত্তের জীবনীনির্ভর ছবি ‘সাঞ্জু’। মুক্তির পর থেকেই বক্স অফিসে লাগামহীনভাবে ছুটছে ছবিটি। প্রথম দিন ‘সাঞ্জু’ আয় করেছে ৩৪ কোটি রুপি। যার মাধ্যমে মুক্তির প্রথম দিনে সবচেয়ে বেশি আয় করা ছবির তালিকায় শীর্ষে পৌঁছে গেছে ছবিটি। দ্বিতীয় দিনে ৩৮ কোটি রুপি আয় করে ভেঙেছে ঈদে মুক্তি পাওয়া সালমান খানের ‘রেস ৩’-এর রেকর্ড।

তবে গতকাল বাজিমাত করে ‘সাঞ্জু’। ভারতের সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় গত দুদিনের চেয়ে সবচেয়ে বেশি আয় করেছে ছবিটি। ফিনান্সিয়াল এক্সপ্রেসের খবরে প্রকাশ, তৃতীয় দিনে ছবিটি আয় করেছে ৪৩ কোটি রুপি। আর এতে করেই ১০০ কোটির ক্লাবে প্রবেশ করল ‘সাঞ্জু’। ছবিটির মোট আয়ের পরিমাণ দাঁড়িয়েছে ১১৭ কোটি।

আর এই আয় দিয়েই ‘টাইগার জিন্দা হ্যায়’কে পেছনে ফেলে সাঞ্জু। বাণিজ্য বিশ্লেষক রমেশ বালা টুইটে জানান, ‘প্রথম সাপ্তাহিক ছুটির দিনে সাঞ্জু মোট আয় দাঁড়াল ১১৭ কোটিতে। এর মাধ্যমে ছবিটি পেছনে ফেলল শীর্ষে থাকা টাইগার জিন্দা হ্যায়কে। যার আয় ছিল ১১৫ কোটি রুপি।’

এদিকে ছেলের এমন সাফল্যে খুশি বাবা ঋষি কাপুর। ছেলের প্রতি গর্বিত জানিয়ে ৬৫ বছর বয়সী ঋষি কাপুর টুইটে লিখেন, ‘চিয়ার্স রণবীর। তুমি জানো না তোমার বাবা-মা তোমার প্রতি কতটা গর্বিত। ধন্যবাদ এবং ঈশ্বর তোমার মঙ্গল করুন। আরো ভালো কাজ করো।’

ছবিতে রণবীর ছাড়াও আরো অভিনয় করেছেন সোনম কাপুর, আনুশকা শর্মা, দিয়া মির্জা, পরেশ রাওয়াল, মণীষা কৈরালা, ভিকি কুশাল। পরিচালনায় ছিলেন রাজকুমার হিরানি। প্রযোজনায় ছিলেন বিধু বিনোদ চোপড়া।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement