Beta

সন্তানদের সঙ্গে শাহরুখের ছবি ভাইরাল

০২ জুলাই ২০১৮, ১২:৩০

ফিচার ডেস্ক

সম্প্রতি আকাশ আম্বানি ও সুখলা মেহতার বাগদানের অনুষ্ঠানে বাবা শাহরুখ খান ও মা গৌরি খানের সঙ্গে উপস্থিত হয়েছিল আরিয়ান খান। তবে সে অনুষ্ঠানে দেখা যায়নি শাহরুখের বাকি দুই সন্তান আব্রাম খান ও সুহানা খানকে। এমনিতেই শুটিংয়ের ব্যস্ততা, তার ওপর বড় দুই ছেলেমেয়ের বিদেশে পড়াশোনার কারণে একদমই একসঙ্গে দেখা যায় না গোটা পরিবারকে। আরিয়ান, সুহানা ও আব্রামের সঙ্গে আলাদাভাবে সামাজিক যোগাযোগের মাধ্যমে উপস্থিত হন শাহরুখ। তবে এবার সব সন্তানকে নিয়েই সামাজিক মাধ্যমে হাজির হয়েছেন তিনি।

ডেকান ক্রনিকেলসের খবরে প্রকাশ, সম্প্রতি ভাইরাল হয়েছে শাহরুখের সঙ্গে আব্রাম, আরিয়ান ও সুহানার তোলা পৃথক দুটি ছবি। গোটা পরিবার এখনো পারিবারিক ভ্রমণে রয়েছে স্পেনের বার্সেলোনায়। সেখানেই দুটি ছবি তোলা হয়।

প্রথম ছবিতে বার্সেলোনার পথের ধারে বসে থাকতে দেখা যায় শাহরুখ-আব্রাম-আরিয়ানকে। আরিয়ান-আব্রামের পরনে ছিল নীল রঙের জ্যাকেট। এ ছাড়া স্টাইলিশ রোদচশমাও ছিল তাঁদের পরনে। অন্য ছবিতে মেয়ে সুহানা খানের সঙ্গে ছিলেন শাহরুখ বার্সেলোনার সমুদ্রের পাড়ে রোদচুমু দিতে দেখা যায় সুহানাকে। তবে দুই ছবির একটিতেও ছিলেন না শাহরুখপত্নী গৌরি খান। তবে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে ছবি দুটি।

বার্সেলোনায় ছুটি কাটিয়ে ‘জিরো’ ছবির শুটিংয়ে আবারও ফিরবেন শাহরুখ। আনন্দ এল রায়ের পরিচালনায় ছবিটিতে অভিনয় করছেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। বড়দিন উপলক্ষে চলতি বছরের ২১ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এ ছাড়া শাহরুখের হাতে রয়েছে ভারতের প্রথম নভোচারী রাকেশ শর্মার বায়োপিক। যার শুটিং শুরু হওয়ার কথা রয়েছে চলতি বছরের সেপ্টেম্বর মাসে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement