Beta

আকাশ আম্বানির বাগদানে বলিউড তারকারা

০১ জুলাই ২০১৮, ১৫:৩৮

ফিচার ডেস্ক

কথায় আছে, বড়লোকের বিরাট কারবার। আর সেই বিরাট কারবারই করেছেন ভারতের ধনকুবের মুকেশ আম্বানি। মুকেশ ও নিতা আম্বানির তিন সন্তানের মধ্যে বড় ছেলে আকাশ আম্বানির সঙ্গে ভারতের ডায়মন্ড ম্যাগনেট খ্যাত রাসেল মেহতার মেয়ে সুখলা মেহতার বাগদান ছিল গতকাল। আর বাগদান উপলক্ষে গোটা বলিউডকে মুম্বাইয়ে আম্বানি বাসভবনে হাজির করেছেন মুকেশ আম্বানি। এনডিটিভির খবরে প্রকাশ, বলিউড তারকা থেকে শুর করে ক্রীড়াব্যক্তিত্ব, রাজনীতিবিদরাও হাজির হয়েছিলেন এই অনুষ্ঠানে।

বড় ছেলে আরিয়ান খান ও স্ত্রী গৌরি খানকে নিয়ে অনুষ্ঠানে হাজির হন শাহরুখ। এসেই মঞ্চ মাতানোর কাজে লেগে যান তিনি। তাঁকে মঞ্চের কেন্দ্রে রেখে ‘গাল মিট্টি মিট্টি বোল’ গানের সঙ্গে তাল মেলান বলিউডের অন্য তারকারা। অন্যদিকে গোলাপি রঙের লেহেঙ্গায় মা ঐশ্বরিয়া রাই ও বাবা অভিষেক বচ্চনের সঙ্গে হাজির হয়েছিলেন আরাধ্য।

অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বর্তমানে বলিউডের সবচেয়ে আলোচিত দুই জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট এবং নিক জোন্স ও প্রিয়াঙ্কা চোপড়া। যদিও আলাদাভাবে এসেছিলেন তাঁরা। রণবীরের সঙ্গে উপস্থিত ছিলেন তাঁর মা নিতু কাপুর ও বন্ধু অয়ন মুখোপাধ্যায়।

এ ছাড়া বলিউড তারকাদের মধ্যে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন করণ জোহর, কাজল, অনিল কাপুর, বিধু বিনোদ চোপড়া, রেখা, শহিদ কাপুর-মিরা রাজপুত, সিদ্ধার্থ মালহোত্রা, আদিত্য রায় কাপুর, মাধুরী দীক্ষিত-শ্রীরাম মাধব, আমির খান-কিরণ রাও, শ্রদ্ধা কাপুর, বিদ্যা বালান, সারা আলি খান ও রানি মুখার্জি। ক্রিকেটারদের মধ্যে হাজির হয়েছিলেন শচীন টেন্ডুলকার, জহির খান, হরভজন সিং, সুনীল ছেত্রী।

চলতি বছরের ডিসেম্বরে আনুষ্ঠানিকভাবে বিয়ে অনুষ্ঠিত হবে আকাশ ও সুখলার। তার আগেই এই জাঁকজমকপূর্ণ বাগদানের অনুষ্ঠান। অনুষ্ঠানে আকাশের পরনে ছিল মেরুন রঙের কুর্তা, অন্যদিকে সুখলার পরনে ছিল গোলাপি রঙের লেহেঙ্গা।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement