Beta

দুই দিনে কত আয় করল ‘সাঞ্জু’?

০১ জুলাই ২০১৮, ১৪:১৭

ফিচার ডেস্ক

মুক্তির আগেই ভক্ত-দর্শকদের মধ্যে ব্যাপক আগ্রহ তৈরি করেছিল সঞ্জয় দত্তের জীবনীনির্ভর ছবি ‘সাঞ্জু’। একে তো সঞ্জয় দত্তের বৈচিত্র্যময় জীবনের কাহিনী, এরপর রাজকুমার হিরানির পরিচালনা এবং ট্রেইলারে রণবীরের দুর্দান্ত উপস্থাপন ভক্তদের সে আগ্রহ পৌঁছে দিয়েছিল তুঙ্গে। বক্স অফিসে সে আগ্রহেরই প্রতিফলন ঘটেছে। বিগত দুই দিনের আয়ে ১০০ কোটির মাইলফলকের অনেকটা কাছাকাছি পৌঁছে গেছে ‘সাঞ্জু’।

হিন্দুস্তান টাইমসের খবরে প্রকাশ, দুদিনে ছবিটি ভারতে আয় করেছে ৭২ কোটি রুপি। প্রথম দিন ছবিটি আয় করেছিল ৩২ কোটি রুপি। আর এই আয় দিয়ে সালমানের ‘রেস ৩’-কে হটিয়ে মুক্তির প্রথম দিনেই সবচেয়ে বেশি আয় করা ছবির তালিকার শীর্ষে পৌঁছে গেছে সাঞ্জু। ‘রেস ৩’ থেকে পাঁচ কোটি রুপি বেশি আয় করেছে ছবিটি।

শুধু তাই নয়, রণবীরের অভিনয় জীবনের আর কোনো ছবি মুক্তির প্রথম দিনে এতটা আয় করতে পারেনি। মুক্তির প্রথম দিনে এ পর্যন্ত সবচেয়ে বেশি আয় করা রণবীর অভিনীত ছবি ছিল ‘বেশরম’, যা আয় করেছিল ২১ কোটি রুপি। বক্স অফিস ইন্ডিয়ার খবর অনুযায়ী, দ্বিতীয় দিনে ছবিটি আয় করেছে ৩৮ কোটি রুপি। বক্স অফিস বিশ্লেষকরা ধারণা করছেন, সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় আজই ১০০ কোটি রুপি ছাড়িয়ে যেতে পারে ছবিটির আয়।

ভালো আয়ের পাশাপাশি সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে ছবিটি। ছবিটির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন বলিউডের অন্য তারকারাও। রণবীরের কথিত প্রেমিকা আলিয়া ভাট সাঞ্জু সম্পর্কে বলেন, ‘আমি আসলেই ছবিটি পছন্দ করেছি। এটা চমৎকার এবং অসাধারণ একটি ছবি। আমি মনে করি, আমার ব্যক্তিগত সেরা ১০ ছবির তালিকায় ওপরের দিকেই থাকবে সাঞ্জু। রণবীর ছবিতে অসাধারণ অভিনয় করেছে। ভিকি কুশাল ও পরেশ স্যার (পরেশ রাওয়াল) চমৎকার অভিনয় করেছেন। আনুশকা (শর্মা) এবং সোনম (কাপুর) সবাই ভালো কাজ করেছে। এটা আসলে একটা সম্পূর্ণ একটা প্যাকেজ’।

এদিকে মুক্তির একদিন আগেই বলিউড তারকাদের নিয়ে হয়ে যায় ছবিটির বিশেষ প্রদর্শনী। ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, সেখানে হাজির ছিলেন না সঞ্জয় দত্ত। ছবিটির প্রথম অংশ শেষে অনেকেই দেখা করতে চান সঞ্জয়ের সঙ্গে। আর তাঁদের এই আবদার মেটাতে সঞ্জয় দত্তকে ফোন করেন ছবির পরিচালক রাজকুমার হিরানি। আর হিরানির ফোন পেয়ে ছবি শেষ হওয়ার ঠিক আগ মুহূর্তে ছবিটির বিশেষ প্রদর্শনীতে হাজির হন সঞ্জয়। তবে কী কারণে তিনি বিশেষ প্রদর্শনীতে আসতে চাননি, তা খোলাসা করেননি ছবিটির পরিচালক।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement