Beta

ঘর ভাঙল অর্জুন রামপালের

৩০ মে ২০১৮, ১১:১১ | আপডেট: ৩০ মে ২০১৮, ১৫:২২

ফিচার ডেস্ক

আরো একটি বিচ্ছেদের মুখোমুখি হলো বলিউড। আরবাজ খান ও মালাইকা আরোরার বিচ্ছেদের পর এবার বিচ্ছেদ ঘটল অর্জুন রামপাল ও মেহর রামপালের। আইনগতভাবে বিচ্ছেদ না হলেও এরই মধ্যে আলাদা বাসায় বসবাস শুরু করেছেন দুজন। গণমাধ্যমে নিজেদের বিচ্ছেদের কথা দুজনে স্বীকার করে জানিয়েছেন, আইনগতভাবে বিচ্ছেদ এখন সময়ের অপেক্ষা মাত্র। মাখিয়া (১৬) ও মায়রা (১৩) নামের দুটি কন্যাসন্তান রয়েছে এই জুটির।

বোম্বে টাইমসকে সাবেক হওয়া এই জুটি বলে, ২০ বছরের দীর্ঘ সফর ভালোবাসা ও এবং সুন্দর স্মৃতি বিজড়িত ছিল। অতঃপর আমরা অনুভব করেছি যে এটাই আমাদের আলাদা গন্তব্যের উদ্দেশে রওনা হওয়ার উপযুক্ত সময়। আমরা জানাতে চাই, প্রতিটি সফরেই ভিন্ন পথ থাকে। আমাদের যখন সফর শুরু হয়েছিল, তখন আমাদের সম্পর্ক যেমন মজবুত ছিল, এখনো তেমন মজবুত রেখেই আমরা নতুন সফর শুরু করতে যাচ্ছি। আমাদের কাছের মানুষরা এটা শুনে আশ্চর্য হবে, তবে এটাই আমাদের জীবনের বর্তমান অবস্থা। যেখানে সত্য নষ্ট হয়ে হারিয়ে গেছে। আমরা এখনো পরিবার, আমাদের একে অপরের প্রতি ভালোবাসা আগের মতোই অক্ষুণ্ণ আছে এবং আমরা আগের মতোই সব সময় প্রয়োজনে একে অপরের পাশে থাকব। বিশেষ করে আমাদের সন্তান মাখিয়া ও মায়রার জন্য। আপনাদের সবার সমর্থনের জন্য ধন্যবাদ। আমাদের সম্পর্ক শেষ হয়ে যাচ্ছে, কিন্তু আমাদের জীবন এখনো শেষ হয়নি।

অর্জুন-মেহেরের সম্পর্কে প্রথম ফাটল ধরে ২০১৪ সালে। গণমাধ্যমে খবর বের হয়, হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গে প্রণয় রয়েছে অর্জুনের। এরপর আর স্বাভাবিক হতে পারেনি অর্জুন-মেহের জুটি। এ ছাড়া সম্প্রতি প্রীতি জিনতার সঙ্গে বেশ কয়েকবার দেখা গেছে অর্জুনকে। সামাজিক মাধ্যমে ভাইরালও হয়েছে তাঁদের ছবি। তাই অনেকেই তাঁদের বিচ্ছেদের পেছনে দায়ী করছেন প্রীতিকে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement