Beta

শূন্য থেকে ৫০ সবাই আমার বিয়ে চায়: সালমান

২৯ মে ২০১৮, ২০:০৭

ফিচার ডেস্ক

বলিউডের সবচেয়ে আলোচিত প্রশ্নের একটি— কবে বিয়ে করছেন বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান? কিন্তু কেউ জানে না এর উত্তর। অনেক সহকর্মী বলিউড তারকার অনুরোধ, ভক্তদের অনুনয়-বিনয়, বিভিন্ন তারকার সঙ্গে প্রেমের গুঞ্জন সব কিছুই পাশ কাটিয়ে এখনও অবিবাহিতই রয়ে গেছেন তিনি। সালমানকে জিজ্ঞেস করে এ পর্যন্ত বিভিন্ন ধরণের উত্তর পাওয়া গেছে। তবে নিশ্চিত হওয়া যায়নি তিনি কবে বিয়ে করছেন আর কাকে বিয়ে করছেন।

তাই বদলানো হয়েছে প্রশ্নের ধরণ। নতুন ধরণের প্রশ্নের জবাব বেশ ভালোভাবেই দিয়েছেন সালমান। জুম টিভির খবরে প্রকাশ, সম্প্রতি মুম্বাইয়ে ‘দশ কা দম’-এর নতুন মৌসুমের ট্রেইলার মুক্তির অনুষ্ঠানে সালমানের বিয়ের কথা জিজ্ঞেস করা হয় ভিন্নভাবে। গণমাধ্যমকর্মীরা জিজ্ঞেস করেন, কত শতাংশ লোক সালমানের বিয়ে চায়? উত্তরে সালমান বলেন, ‘আমার মনে হয় ০ থেকে ৫০ বছর বয়সী সবাই আমার বিয়ে চায়। তবে আমি চাই এই সংখ্যাটা ১০ শতাংশে নেমে আসুক।’     

এর আগে ২০১৬ সালে সা রে গা মা পা র অনুষ্ঠানে নিজের বিয়ে নিয়ে মুখ খুলেছিলেন সালমান। জানিয়েছিলেন বিয়ে করার জন্য মুখিয়ে রয়েছেন তিনি। সালমান বলেছিলেন, ‘আমি বিয়ে করার জন্য মুখিয়ে রয়েছি এবং সবসময়ই অপেক্ষায় থাকব। আসলে অন্য পক্ষ মানছে না। এখানে ছেলেদের করার কিছু নেই। বিয়ের ক্ষেত্রে যা ঠিক করার সবকিছু মেয়েরাই করে।’

বিয়ে নিয়ে বারংবার এমন প্রশ্নে টুইটারে ‘সুলতান’ ছবির মুক্তির আগে বেশ করা গণমাধ্যমের উদ্দেশ্যে বেশ কড়া ভাষায় টুইটারে পোস্ট দিয়েছিলেন সালমান। লিখেছিলেন, ‘এটা একান্তই আমার ব্যক্তিগত বিষয়। যখন আমি বিয়ে করতে চাইব তখন বিয়ে করে নিব। আমার আপনাদের (গণমাধ্যমকর্মী) জানানোর কোন প্রয়োজন নেই যখন আমি বিয়ে করব। যখন আমি বিয়ে করব তখন টুইটারে বিষয়টি জানাবো। এই বিষয়টা আমি এবং আমার ভক্তদের মাঝেই সীমাবদ্ধ রাখতে চাই’।

বর্তমানে ‘রেস ৩’ ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন সালমান। চলতি বছরের ১৫ জুন মুক্তির অপেক্ষায় রয়েছে ছবিটি। পাশাপাশি সালমানের হাতে রয়েছে ‘ভারত’ ও ‘দাবাং ৩’ ছবির কাজ। আলি আব্বাস জাফরের পরিচালনায় ‘ভারত’ ছবিটিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন প্রিয়াঙ্কা চোপড়া। ঈদ উপলক্ষে যা মুক্তি পাবে আগামী বছর। অন্যদিকে ‘ভারত’-এর আগেই মুক্তি পাবে ‘দাবাং ৩’। সোনাক্ষী সিনহার বিপরীতে আবারও চুলবুল পান্ডে রূপে দেখা যাবে সালমানকে। এছাড়া চলতি বছরের ৪ জুন থেকে শুরু হচ্ছে সালমানের উপস্থাপনায় ‘দশ কা দম’-এর নতুন মৌসুম।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement