Beta

আলিয়াকে নাচ শেখাচ্ছেন মাধুরী!

০২ মে ২০১৮, ১৬:৪৭

ফিচার ডেস্ক

বলিউড অভিনেতাদের মধ্যে সবচেয়ে ভালো নাচেন কে? এই প্রশ্নে বিভিন্ন রকম উত্তর পাওয়া যাবে। কেউ বলবেন প্রভুদেবার নাম, কেউ বা হৃতিক রোশন, শহিদ কাপুর অথবা হালের টাইগার শ্রফের নাম। কিন্তু প্রশ্ন যখন বলিউড অভিনেত্রীদের দিকে ওঠে তখন সবাই একটি নামই উচ্চারণ করবেন। আর তিনি হলেন ‘সাজান’, ‘দেবদাস’, ‘খলনায়ক’-এর মতো ছবির তারকা অভিনেত্রী মাধুরী দীক্ষিত।

আর এই মাধুরীকেই এবার দেখা যাবে নাচের শিক্ষকের ভূমিকায়। তাঁর শিক্ষার্থী কিন্তু যে সে কেউ নন। বলিউড অভিনেত্রী আলিয়া ভাট ও কিয়ারা আদভানি। টাইমস অব ইন্ডিয়ার খবরে প্রকাশ, একঝাঁক তারকার আসন্ন ছবি ‘কলঙ্ক’তে নাচের শিক্ষকের ভূমিকায় অভিনয় করছেন মাধুরী। আর ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা আলিয়া ভাট থাকছেন তাঁর ছাত্রী হিসেবে। তবে ছবির শুটিং শুরুর আগেই শিক্ষিকার ভূমিকা পালন করছেন মাধুরী। ছবির জন্য একসঙ্গে মহড়া শুরু করেছেন আলিয়া ও মাধুরী। সেখানে আলিয়াকে নাচের বিভিন্ন পদক্ষেপ দেখিয়ে দিতে দেখা যায় মাধুরীকে।     

এই ছবিতেই অভিনয় করার কথা ছিল প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর। তবে তাঁর হঠাৎ মৃত্যু থমকে দিয়েছিল ছবিটির কাজ। ছবির প্রযোজক করণ জোহর ‘কলঙ্ক’ ছবির কাজই বন্ধ করে দিতে চেয়েছিলেন। অবশেষে এগিয়ে আসেন মাধুরী দীক্ষিত। রাজি হন শ্রীদেবীর পছন্দ করা চরিত্রে অভিনয় করতে। ছবিতে আরো অভিনয় করছেন বরুণ ধাওয়ান, সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুর ও সঞ্জয় দত্ত। 

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement