Beta

প্রকাশিত হলো ‘সাঞ্জু’র নতুন পোস্টার

০২ মে ২০১৮, ১৬:২১

ফিচার ডেস্ক

মাত্র ৮৫ সেকেন্ডের টিজারেই সঞ্জয় দত্তের লুকে তাক লাগিয়ে দিয়েছেন রণবীর কাপুর। সেই ৯০ দশক থেকে বর্তমান সময়ের সঞ্জয়— ‘সাঞ্জু’ ছবিতে যেন গোটা বিবর্তনটাকেই চলচ্চিত্রের পর্দায় তুলে এনেছেন পরিচালক রাজকুমার হিরানি। সেই টিজারের রেশ না কাটতেই মুক্তি দেওয়া হলো ‘সাঞ্জু’ ছবির নতুন পোস্টার। যেখানে ৯০ দশকের সঞ্জয়ের লুকে দেখা গেছে রণবীর কাপুরকে।

ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, পোস্টারে লম্বা চুল, গলায় চেইন এবং গেঞ্জিতে দেখা গেছে রণবীরকে। যা আপনাকে মনে করিয়ে দেবে ‘সাজান’ এবং ‘আতিশ’-এর মতো ৯০-এর দশকের হিট চলচ্চিত্রের সঞ্জয়ের কথা। ছবিটির পোস্টার শেয়ার দিয়ে সামাজিক মাধ্যমে পরিচালক রাজকুমার হিরানি লিখেন, ‘দেখুন রণবীরকে ৯০ দশকের সঞ্জয়ের অবতারে।’

টিজারে পাওয়া আভাস অনুযায়ী সঞ্জয়ের জীবনের নানা দিক থাকছে সাঞ্জু ছবিতে। ২২ বছর বয়সে ড্রাগসের কারণে ফুসফুসের সমস্যা থেকে শুরু করে, কারাবাস, এ কে ৪৭ রাইফেল রাখা, মাফিয়া জগতে তাঁকে মেরে ফেলার হুমকি- সবকিছুই একসঙ্গে হাজির করা হচ্ছে ছবিটিতে। 

রণবীর ছাড়াও ‘সাঞ্জু’ ছবিতে অভিনয় করছেন আরো একঝাঁক তারকা। ছবিতে সঞ্জয়ের বাবা চরিত্রে দেখা যাবে পরেশ রাওয়ালকে। সঞ্জয়ের মায়ের চরিত্রে থাকছেন মণীষা কৈরালা। স্ত্রী মান্যতা দত্তের ভূমিকায় থাকছেন দিয়া মির্জা। ছবিতে আরো অভিনয় করছেন সোনম কাপুর ও আনুশকা শর্মা। এ ছাড়া ছবিটির নেতিবাচক চরিত্রে রয়েছেন ভিকি কুশাল ও কারিশমা তান্না। চলতি বছরের ২৯ জুন মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement