Beta

অপছন্দের মিটারে পাল্লা দিচ্ছেন ফারিয়া ও পড়শী

০২ মে ২০১৮, ১৪:৪৫ | আপডেট: ০২ মে ২০১৮, ১৫:০৩

ছবি : সংগৃহীত

ইদানীং বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে ইউটিউব। তাই ইউটিউবকে লক্ষ্য করে অনেক সঙ্গীতশিল্পী মিউজিক ভিডিও নির্মাণ করছেন  এবং প্রকাশও করছেন। সেখানে দর্শকশ্রোতাদের মতামত প্রকাশ করারও সুযোগ রয়েছে। পছন্দ হলে লাইক বাটন, পছন্দ না হলে ডিজলাইক বাটন চাপতে পারেন দর্শকরা।

গত ২৬ এপ্রিল একই দিনে দুটি ইউটিউব চ্যানেলে ছাড়া হয় নুসরাত ফারিয়ার ‘পটাকা’ ও পড়শীর ‘রাস্তা’ গান দুটি। নুসরাত ফারিয়ার কণ্ঠে গাওয়া এটাই প্রথম গান। এই গান প্রকাশের পর পরই আলোচনা-সমালোচনা শুরু হয়। এই গানটি ভারত ও বাংলাদেশের ভিন্ন ভিন্ন ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করা হয়েছে।

বাংলাদেশের সিএমভির চ্যানেলে 'পটাকা'র ভিউ ১০ লাখ ৬ হাজার । ভিডিওতে লাইকের চেয়ে ডিজলাইকের সংখ্যা বেশি। লাইক পড়েছে ১০ হাজার আর ডিজলাইক পড়েছে ৫৫ হাজার। গানটির সঙ্গীত পরিচালক প্রীতম হাসান, লিখেছেন রাকিব হাসান রাহুল। মিউজিক ভিডিওর পরিচালক ভারতের নির্মাতা বাবা যাদব।

কণ্ঠশিল্পী পড়শীর ‘রাস্তা’শিরোনামে একটি মিউজিক ভিডিও প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন। গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি মডেল হয়েছেন পড়শি নিজেই।

পড়শীর গান এরইমধ্যে দেখা  হয়েছে সাত লাখ চার হাজার। লাইক পড়েছে ভিডিওতে পাঁচ হাজার ১০০ আর ডিজলাইক পড়েছে সাত হাজার ৪০০। এই গানের সঙ্গীত পরিচালক জুয়েল মোর্শেদ, কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন ও ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক।


 

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement