Beta

বাঁধনের ছবির মহরতে দুই মন্ত্রী ও এক এমপি

০১ মে ২০১৮, ১৩:২৭ | আপডেট: ০১ মে ২০১৮, ১৩:৪৪

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত নতুন ছবি ‘দহন’-এ নায়িকা হিসেবে অভিনয় করছেন লাক্স তারকা আজমেরি হক বাঁধন। গতকাল সোমবার ঢাকা ক্লাবে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে তাঁকে নতুন ছবির নায়িকা হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হয়। এ সময় সেখানে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান ও এমপি রহমত উল্লাহ।

বাঁধন ছাড়াও ছবিতে অভিনয় করবেন পূজা চেরি এবং নায়ক হিসেবে থাকছেন সিয়াম। ‘দহন’ পরিচালনা করবেন রায়হান রাফি। যিনি এর আগে ‘পোড়া মন ২’ ছবিটি নির্মাণ করেছেন।

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান ও এমপি রহমত উল্লাহ অনুষ্ঠানে উপস্থিত থাকায় তাঁদের ধন্যবাদ জানিয়ে বাঁধন বলেন, ‘এই ছবির গল্পটা যখন আমাকে শুনানো হয় তখনই আমি মুগ্ধ হই। আমার মনে হচ্ছিল এমন একটি গল্পের জন্য আমি দীর্ঘদিন ধরেই অপেক্ষা করছিলাম। এই ছবিতে আমার যে চরিত্রটা, সেটা দেখার পর আমার মনে হয়েছে এই চরিত্রটা আমার জন্যই তৈরি করা হয়েছে।’ 

ছবির জন্য প্রস্তুতি নিয়ে বাঁধন বলেন, ‘আমি এই ছবির জন্য ছয় মাস ধরে প্রস্তুতি নিচ্ছি। নিয়মিত জিম করছি। এরই মধ্যে আমি ১৬ কেজি ওজন কমিয়েছি, আরো পাঁচ কেজি কমানোর চেষ্টা করছি। আমি জীবনে কোনোদিন বাইসাইকেল চালাইনি, সেখানে আমি বাইক চালানো শিখেছি।’ 

পরিচালক রায়হান রাফি বলেন, ‘একটি সামাজিক ও রাজনৈতিক গল্পের ছবি হবে এটি। আগামী মাসের ১০ তারিখ আমরা ছবির শুটিং শুরু করব।’ 

‘দহন’ ছবির মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ, নুসরাত ফারিয়া, ইমরান, কনা, রোশান, সিয়াম, পূজা, এভ্রিল প্রমুখ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement