Beta

শাহরুখের পোজ দিয়ে ট্রলের শিকার শিল্পা

২৯ এপ্রিল ২০১৮, ১৮:৪১ | আপডেট: ২৯ এপ্রিল ২০১৮, ২০:১৭

ফিচার ডেস্ক

দুই হাত প্রসারিত করে শাহরুখের সেই চিরচেনা ভঙ্গি দেখেননি এমন শাহরুখভক্ত খুঁজে পাওয়া যাবে না। বিভিন্ন সময়ে এমন ভঙ্গি অনেক বলিউড অভিনেতা করলেও শাহরুখকে ছাড়িয়ে যেতে পারেননি কেউ। তবে এত দিন কোনো বলিউড অভিনেত্রী এই ভঙ্গি করার কথা মাথাতেও আনেননি। আর এবার সেটাই করে দেখালেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠী। 

টাইমস অব ইন্ডিয়ার খবরে প্রকাশ, সম্প্রতি সমুদ্রতটে দাঁড়িয়ে শাহরুখের সেই চিরচেনা ভঙ্গিমায় দেখা যায় শিল্পা শেঠীকে। ইনস্টাগ্রামে শাহরুখের ভঙ্গিমায় ছবিও দিতে দেখা যায় শিল্পাকে। এ সময় বিকিনি পরিহিতা ছিলেন শিল্পা। আর এতেই সামাজিক মাধ্যমে ট্রলের শিকার হতে হয় তাঁকে। যার কোনো জবাব দিতে দেখা যায়নি তাঁকে। 

তবে বেশকিছু ইতিবাচক কমেন্টও ছবির নিচে পেয়েছেন শিল্পা শেঠী। শাহরুখের ভঙ্গিতে তাঁকে দেখে অনেক ভক্তই শিল্পাকে চলচ্চিত্রে ফেরার কথা বলেন। জবাবে শিল্পা লিখেন, ‘আমি যদি অনেকদিন পর একটা ছবি করি তাহলে আমাকে এমন একটা চরিত্রে অভিনয় করতে হবে যা আমি আগে করিনি। যে চরিত্রে আমি অভিনয় করতে উপভোগ করব।

যখন আপনি টেলিভিশনে অভিনয় করেন তখন আপনার প্রচুর জায়গা থাকে। তাই এটা সহজ। কিন্তু যখন আপনি ছবিতে অভিনয় করবেন তখন ২৫ দিন টানা শুটিং থাকে।

অথবা ১০ দিনের টানা শুটিং থাকে। তাই আমি জানি না ফিরতে পারব কি না। আমি নিজেকে এই ব্যাপারে উদার রাখতে চাই। যদি আমি ভালো কোনো পাণ্ডুলিপি পাই তাহলে আমি অবশ্যই হ্যাঁ বলব।’

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement