Beta

ওয়েডিং প্ল্যানারের দ্বারস্থ রণবীর-দীপিকা

২৯ এপ্রিল ২০১৮, ১৭:৩৯

ফিচার ডেস্ক

গত বছরের শেষে বিয়ের সানাই বেজেছিল ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার। সে ধারাবাহিকতায় চলতি বছরের শেষে বিয়ে করতে যাচ্ছেন বলিউডের অন্যতম আলোচিত জুটি রণবীর সিং-দীপিকা পাডুকোন। রণবীর-দীপিকার ঘনিষ্ঠ সুত্রের বরাত দিয়ে মুম্বাই মিররের খবরে প্রকাশ, নিজেদের বিয়ের অনুষ্ঠান আয়োজনের জন্য ওয়েডিং প্ল্যানারের দ্বারস্থ হয়েছেন তাঁরা। 

রণবীর-দীপিকার ঘনিষ্ঠ সূত্রটি জানায়, ‘রণবীর ও দীপিকা বিয়ের ব্যাপারটাকে একেবারেই গোপন রাখতে চাচ্ছেন এবং তাঁদের বিয়ের অথিতিদের তালিকা খুব একটা লম্বা হচ্ছে না। তাঁদের বিয়ের অনুষ্ঠান গণমাধ্যম থেকে দূরে, ঘনিষ্ঠজন, পরিবারের সদস্য এবং কাছের বন্ধু-বান্ধবদের নিয়ে হবে। মূল বিয়ের অনুষ্ঠান হবে ভারতের বাইরে। আর বিবাহোত্তর সংবর্ধনার অনুষ্ঠান হবে দুটি। যার একটি মুম্বাইতে হবে। অপরটি কোথায় হবে তা এখনো ঠিক করা হয়নি। তবে ধারণা করা হচ্ছে দীপিকার জন্মস্থান বেঙ্গালুরুতে হতে পারে অপর অনুষ্ঠানটি। আর এই বিশাল কর্মযজ্ঞের জন্য ওয়েডিং প্ল্যানারের দ্বারস্থ হয়েছে দুই পরিবার।’ 

সেপ্টেম্বর ও ডিসেম্বরের মধ্যেই সাতপাকে বাঁধা পড়তে পারেন রণবীর-দীপিকার। মুম্বাই মিররের আগের প্রতিবেদনে জানা যায়, সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যে বিয়ের জন্য সম্ভাব্য চারটি দিন ঠিক করেছে দুই পরিবার। এই চারদিনের যেকোনো একদিনই হতে পারে রণবীর-দীপিকার মালাবদল। 

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement