Beta

আবারও খল নায়িকা মুনমুন

২৭ এপ্রিল ২০১৮, ১৮:৩৭

খল নায়িকার চরিত্র এখন বেশি পছন্দ করেন একসময়ের দাপুটে নায়িকা মুনমুন। আবারও তিনি একটি ছবিতে খল চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

‘তোলপাড়’ শিরোনামে এই ছবির শুটিংয়ে তিনি অংশ নেবেন আগামী মাসের প্রথম সপ্তাহে। ছবিটি পরিচালনা করছেন মিজানুর রহমান মিজান।  এর আগে তিনি  একই পরিচালকের ‘রাগী’ ছবিতে খল চরিত্রে অভিনয় করছেন।

এ বিষয়ে পরিচালক মিজান এনটিভি অনলাইনকে বলেন, ‘এই ছবির গল্পের প্রয়োজনে আমাদের  একজন শক্তিশালী মহিলা খল অভিনয়শিল্পী দরকার ছিল। প্রথম থেকেই মুনমুন আপার কথা আমার মাথায় ছিল। কারণ তিনি এর আগে আমার পরিচালনায় আরেকটি ছবিতে খল চরিত্রে কাজ করেছেন। তিনি তো এমনিতেই অনেক ভালো একজন শিল্পী।দর্শক এতদিন তাঁকে নায়িকা হিসেবে দেখেছেন। আমি কিছুদিন উনার সাথে কাজ করে দেখেছি তিনি খল চরিত্রেও অনেক ভালো করেন। আমি মনে করি,এবারও তিনি ভালো কিছু করবেন।’

অন্যদিকে, মুনমুন বলেন, ‘আমি আসলে অভিনয় করতে চাই। যে কারণে চলচ্চিত্রে এসেছিলাম। যখন দেখলাম অভিনয় করার সুযোগ কমে যাচ্ছে তখনই চলচ্চিত্র থেকে দুরে সরে গেলাম। এখন আবারও চলচ্চিত্র শুরু করেছি কারণ এখন শিল্পীদের দিয়ে চলচ্চিত্র নির্মাণ করানো হচ্ছে। আর খল চরিত্রে অভিনয় করছি শুধু অভিনয়ের নেশা থেকে। এখন আমার বয়স বেড়েছে আর আমি ছবিতে নায়িকা হয়ে কাজ করতে চাই না। আমার মনে হয়েছে খল চরিত্র কাজ করলে অনেক ভালো কিছু করার সম্ভাবনা আছে। এ ছাড়া আমি জানি বাংলাদেশে মহিলা খল অভিনেত্রী এখন নেই বললেই চলে। আমি এখন  ভালো ছবিতে খল  চরিত্রে অভিনয় করতে চাই।’

এদিকে সম্প্রতি কয়েকটি সিনেমায় অভিনয় শুরু করেছেন মুনমুন। সেগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে। ‘তোলপাড়’ সিনেমায় মুনমুন  ছাড়াও আরও অভিনয় করছেন সনি রহমান ও মৌমিতা মৌ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement