Beta

‘দাদাসাহেব ফালকে এক্সেলেন্স’ অ্যাওয়ার্ড পেলেন তাপস

২২ এপ্রিল ২০১৮, ১৭:৩২ | আপডেট: ২২ এপ্রিল ২০১৮, ১৭:৩৭

‘মুম্বাই থেকে আজ দুপুরে দেশে ফিরেছি। মুঠোফোন ও ফেসবুকের মেসেঞ্জারে অনেক বার্তা এসে জমা হয়েছে। এখনো দেখার সময়ও পাইনি।’ কথাগুলো এনটিভি অনলাইনকে বলেছেন দেশের সংগীতবিষয়ক চ্যানেল গানবাংলার স্বত্বাধিকারী কৌশিক হোসেন তাপস।

চলচ্চিত্রশিল্পে ভারতের অত্যন্ত মর্যাদাপূর্ণ সম্মাননা দাদাসাহেব ফালকে এক্সেলেন্স অ্যাওয়ার্ড ২০১৮ পেয়েছেন তিনি। গতকাল শনিবার রাতে মুম্বাইতে অনুষ্ঠিত বর্ণাঢ্য এই আয়োজনে ‘শ্রেষ্ঠ সংগীতশিল্পী ও সংগীত পরিচালক (বাংলাদেশ)’ হিসেবে এই সম্মাননা পান তিনি।

নিজের অনুভূতি প্রকাশ করে কৌশিক হোসেন তাপস বলেন, ‘আমার ভীষণ ভালো লাগছে। খুব সম্মানিতবোধ করছি। আমাদের দেশের সংগীতকে আরো গ্লোবাল প্ল্যাটফর্মে আমি নিয়ে যাওয়ার চেষ্টা করব। আমার এই চেষ্টা অব্যাহত থাকবে।’

কৌশিক হোসেন তাপসের হাতে ‘দাদাসাহেব ফালকে এক্সেলেন্স’ অ্যাওয়ার্ড তুলে দেন দক্ষিণের তারকা রানা দজ্ঞুবাতি। পুরস্কার তুলে দেওয়ার সময় কৌশিক হোসেন তাপসকে শুভেচ্ছা জানান তিনি।

দাদাসাহেব ফালকের ১৪৯তম জন্মবার্ষিকী উপলক্ষে এবারের আয়োজনে ভারতীয় চলচ্চিত্রের বিভিন্ন শাখায় কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ অনেকেই এই অ্যাওয়ার্ড পেয়েছেন। তাঁদের মধ্যে উল্লেখযোগ্য তারকারা হলেন বলিউড অভিনেতা শহীদ কাপুর, রণবীর সিং, রানা দজ্ঞুবাতি, কার্তিক আরিয়ান, অদিতি রাও, সিমি গারওয়াল, শিল্পী শেঠি, করণ জহর প্রমুখ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement