Beta

সাইফকন্যার ‘সাত সমুদ্র পার’

২২ এপ্রিল ২০১৮, ১৭:২৯

ফিচার ডেস্ক

বলিউড অভিষেকের জন্য অনেক অভিনেতা-অভিনেত্রীকেই সাত সমুদ্র পাড়ি দিয়ে আসার মতো দুঃসাধ্য কাজ করতে হয়। তবে সেটা করতে হয়নি সারা আলি খানকে। সাইফকন্যা হওয়ার সুবাদে অভিষেক কাপুরের পরিচালনায় সুশান্ত সিং রাজপুতের বিপরীতে ‘কেদারনাথ’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউড অভিষেকের কথা ছিল তাঁর। কিন্তু আইনি ঝামেলায় আটকে গেছে ছবিটির শুটিং। তবে তাঁর জন্য এগিয়ে এসেছেন করণ জোহর। রোহিত শেঠির পরিচালনায় রণবীরের সিংয়ের বিপরীতে ‘সিমবা’ দিয়ে হতে পারে তাঁর বলিউড অভিষেক।

তবুও সাত সমুদ্র পাড়ি দিয়েছেন সারা। জিনিউজের খবরে প্রকাশ, সম্প্রতি পোশাক নকশাকারক সন্দীপ খোসলার ভাইঝি সৌদামিনি ভাটের বিয়ের অনুষ্ঠানে ১৯৯২ সালে মুক্তি পাওয়া ‘বিশ্বাত্মা’ ছবির ‘সাত সমুদ্র পার’ গানের সঙ্গে তাল মিলিয়েছেন তিনি। তাঁর এই নাচ অনেককেই মনে করিয়ে দিয়েছে তাঁর সৎমা কারিনা কাপুরের কথা।

বর্তমানে ‘সিমবা’ ছবির কাজে ব্যস্ত রয়েছেন তিনি। ছবিতে কেন্দ্রীয় নারী চরিত্রে দেখা যাবে। ছবিটির প্রযোজনা করছে করণের ধর্মা প্রডাকশন। মূলত করণের আগ্রহের কারণেই ছবির কেন্দ্রীয় চরিত্রে জায়গা করে নিতে পেরেছেন তিনি। চলতি বছরের শেষের দিকে ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement