Beta

বাথটাবে ডুবে শ্রীদেবীর মৃত্যু?

২৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৯:৫৮

অনলাইন ডেস্ক

দুবাইয়ের হোটেলে বাথটাবের পানিতে ‘দুর্ঘটনাবশত ডুবে গিয়ে’ বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী প্রাণ হারিয়েছেন বলে ফরেনসিক প্রতিবেদন উল্লেখ করা হয়েছে।

বিবিসি জানিয়েছে, দুবাই পুলিশের পক্ষ থেকে এটাই বলা হচ্ছে। তবে এর আগে বলা হয়েছিল হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন এ কিংবদন্তি। একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে যান শ্রীদেবী। দুবাইয়ের একটি হোটেলে গত শনিবার রাত ১১টার দিকে মারা যান তিনি।

দুবাই সরকারের পক্ষ থেকে বলা হয়েছে, শ্রীদেবীর ময়নাতদন্ত শেষ হয়েছে আর মৃত্যুর কারণও জানা গেছে। প্রতিবেদনটি শ্রীদেবীর স্বজন ও ভারতীয় কনস্যুলেটের হাতে দেওয়া হয়েছে। অভিনেত্রীর শেষকৃত্য ভারতের মুম্বাইয়ে আজ সোমবার হওয়ার কথা ছিল। তবে ওই প্রতিবেদনের কারণে মরদেহ পৌঁছাতে কিছুটা দেরি হতে পারে।

ময়নাতদন্তের সম্পূর্ণ প্রতিবেদন এখনো দেওয়া হয়নি। তবে আশা করা হচ্ছে, ‘হৃদরোগে মৃত্যু’, যা প্রাথমিক অবস্থায় বলা হয়েছিল, তার সঙ্গে ময়নাতদন্তের ‘ডুবে যাওয়া’র সঙ্গে কোনো সম্পর্ক আছে কি না, তা জানানো হবে।

এদিকে, শ্রীদেবীকে শেষ শ্রদ্ধা জানানোর জন্য তাঁর মুম্বাইয়ের বাসার সামনে বাড়ছে মানুষের ভিড়। মাত্র ৫৪ বছর বয়সেই অন্যভুবনে চলে গেলেন জনপ্রিয় এই শিল্পী।

‘জুলি’ সিনেমার মাধ্যমে রুপালিজগতে প্রবেশ করেন শ্রীদেবী। তখন তাঁর বয়স মাত্র ১৩ বছর। এরপর অসংখ্য জনপ্রিয় চলচ্চিত্র উপহার দেন তিনি। এর মধ্যে ‘চাঁদনি’, ‘সাদমা’, ‘নাগিনা’, ‘কারমা’, ‘মিস্টার ইন্ডিয়া’সহ অসংখ্য ছবি এখনো মানুষের মন কেড়ে নেয়।

শ্রীদেবীর প্রকৃত নাম শ্রী আম্মা ইয়ানগার আয়াপান। তবে সিনেমাজগতে তিনি শ্রীদেবী নামেই পরিচিত। হিন্দি ছাড়াও তামিল, তেলেগু, মালায়ালাম ছবিতেও অভিনয় করেন তিনি। ২০১৭ সালে মুক্তি পায় তাঁর সর্বশেষ চলচ্চিত্র ‘মম’। ২০১৩ সালে ভারতের সর্বোচ্চ বেসামরিক সম্মাননা ‘পদ্মশ্রী’ লাভ করেন শ্রীদেবী।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement