Beta

কোমল পানীয়ের শুভেচ্ছা দূত হলেন অনন্ত-বর্ষা

০৭ জানুয়ারি ২০১৭, ১৭:৩৬ | আপডেট: ০৭ জানুয়ারি ২০১৭, ১৭:৪৬

ফিচার ডেস্ক

একটি কোমল পানীয়ের শুভেচ্ছা দূত হলেন তারকা দম্পতি অনন্ত জলিল ও আফিয়া নুসরাত বর্ষা। রাজধানীর কারওয়ান বাজারের একটি হোটেলে আজ শনিবার এ-সংক্রান্ত চুক্তি স্বাক্ষর করেন অনন্ত-বর্ষা ও এবং ওই পণ্যের চিফ অপারেটিং অফিসার ওয়ারেসুল হাবিব।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অ্যাগ্রিকালচারাল মার্কেটিং কোম্পানি লিমিটেডের হেড অব মার্কেটিং অরুণাংশু ঘোষ, ক্যাটাগরি ম্যানেজার নুরুল আফসারসহ ওই পণ্যের সংশ্লিষ্ট কর্মকর্তারা।

অনন্ত জলিল বলেন, ‘অনেকদিন পর পণ্যের প্রচার করতে যাচ্ছি। আমি পণ্য প্রচারের আগে সব সময় এর গুণগত মান দেখি। এবারও এর ব্যতিক্রম করিনি। ম্যাক্স কোলা অনেক ভালো পানীয়। আশা করছি, এবারও ভালো সাড়া পাব।’

ওয়ারেসুল হাবিব বলেন, ‘অনন্ত জলিল ও বর্ষার মেধা ও জনপ্রিয়তা দুটোই রয়েছে। তাই আমরা এই পানীয়ের জন্য তাঁদের পছন্দ করেছি। দর্শক তাঁদের কথা সহজে গ্রহণ করবেন বলে আমি মনে করি।’

চুক্তি অনুযায়ী অনন্ত-বর্ষা আগামী এক বছর ম্যাক্স কোলার  বিজ্ঞাপনসহ বিভিন্ন প্রচারণামূলক কাজে অংশ নেবেন।

অনন্ত ও বর্ষা ২০১০ সালে ‘খোঁজ : দ্য সার্চ’ চলচ্চিত্রের মাধ্যমে রুপালি পর্দায় পথচলা শুরু করেন। এরপর একসঙ্গে ‘হৃদয় ভাঙ্গা  ঢেউ’, ‘স্পিড’, ‘মোস্ট ওয়েলকাম’ ও ‘নিঃস্বার্থ ভালোবাসা’ ছবিগুলোতে অভিনয় করেন। মূলত ‘নিঃস্বার্থ ভালোবাসা’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে ব্যাপক আলোচিত হন অনন্ত-বর্ষা। শুধু চলচ্চিত্রেই নয়, বিভিন্ন বিজ্ঞাপনের মডেল হয়েও তাঁরা পেয়েছেন জনপ্রিয়তা।

Advertisement