Beta

আইইউবিএটিতে শুরু হচ্ছে জাতীয় কলেজিয়েট প্রোগ্রামিং প্রতিযোগিতা

০১ আগস্ট ২০১৮, ২০:১৪

নিজস্ব সংবাদদাতা
জাতীয় কলেজিয়েট প্রোগ্রামিং প্রতিযোগিতা উপলক্ষে আজ বুধবার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস অ্যাগ্রিকালচার অ্যান্ড টেকনোলজি ক্যাম্পাসে আয়োজিত সংবাদ সম্মেলনে উপাচার্য অধ্যাপক ড. আবদুর রবসহ অন্যরা। ছবি : সংগৃহীত

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস অ্যাগ্রিকালচার অ্যান্ড টেকনোলজিতে (আইইউবিএটি) শুরু হচ্ছে জাতীয় কলেজিয়েট প্রোগ্রামিং প্রতিযোগিতা। বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে আয়োজিত এই প্রতিযোগিতায় ৭৬টি বিশ্ববিদ্যালয় ও কলেজের ১৪৯টি দল অংশ নেবে।

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আজ বুধবার আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে সাংবাদিকদের অবহিত করেন উপাচার্য অধ্যাপক ড. আবদুর রব।

উপাচার্য জানান, ৩ ও ৪ আগস্ট এ প্রতিযোগিতা হবে। বিজয়ীদের মধ্যে প্রথম ১০টি স্থান ঘোষণা করা হবে এবং তাদের পুরস্কৃত করা হবে। এ ছাড়া বিভাগীয় পর্যায়ে আটটি, মেয়েদের মধ্য থেকে একটি এবং দ্রুত সময়ে সমস্যা সমাধানের জন্য ১০টি পুরস্কার দেওয়া হবে।

অধ্যাপক ড. আবদুর রব জানান, শেষ দিনে ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার ও জাতীয় অধ্যাপক অধ্যাপক ড. জামিলুর রেজা চৌধুরী উপস্থিত থাকবেন।

এই প্রতিযোগিতায় অংশগ্রহণের মধ্য দিয়ে শিক্ষার্থীদের মেধার বিকাশ ঘটবে এবং পেশাগত জীবনে এর ইতিবাচক প্রভাব পড়বে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement