Beta

বাজারে এসিআইর নতুন ইনটিমেট ওয়াশ, হেয়ার রিমুভাল ক্রিম

০২ এপ্রিল ২০১৯, ১১:৪৩

স্পনসর্ড আর্টিকেল
সম্প্রতি এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে এসিআই বাজারে নিয়ে আসা তাদের দুটি পণ্যের গুণাগুণ ভোক্তাদের সামনে তুলে ধরে। ছবি : বিজ্ঞপ্তি

পণ্য বিপণনকারী প্রতিষ্ঠান এসিআই বাজারে নিয়ে এলো ফ্রিডম অ্যান্টিব্যাকটেরিয়াল ইনটিমেট ওয়াশ এবং ফ্রিডম হেয়ার রিমুভাল ক্রিম।

সম্প্রতি এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে এসিআই বাজারে নিয়ে আসা পণ্য দুটির গুণাগুণ ভোক্তাদের সামনে তুলে ধরে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এসিআই কনজ্যুমার ব্র্যান্ডসের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ আলমগীর।

অনুষ্ঠানে এসিআইর পক্ষ থেকে জানানো হয়, বাংলাদেশের বেশির ভাগ নারীই তাঁদের ইনটিমেট এরিয়াজনিত নানা সমস্যায় ভোগেন। যার কারণ সঠিক পরিচর্যার অভাব এবং ক্ষারজাতীয় সাবানের ব্যবহার। ফ্রিডম অ্যান্টিব্যাকটেরিয়াল ইনটিমেট ওয়াশে রয়েছে পিএইচ ৩.৫.৫ ব্যালান্স, যা ইনটিমেট এরিয়ার হাইজিন মেইনটেইন করে। এর ন্যাচারাল লিকুইড থাইম দুর্গন্ধ, চুলকানি ও অন্যান্য জীবাণু বিনাশ করে, ইনটিমেট এরিয়াকে রাখে সুস্থ।      

আর ফ্রিডম হেয়ার রিমুভাল ক্রিম দেহের অবাঞ্ছিত লোম খুব সহজে ও কার্যকরভাবে মাত্র পাঁচ মিনিটে দূর করে। এতে রয়েছে ভিটামিন ই ও গোলাপের নির্যাস, যা ত্বককে মসৃণ করে এবং প্রাকৃতিক সৌন্দর্য বজায় রেখে ব্যবহারকারীকে করে তোলে আত্মবিশ্বাসী।

Advertisement