গ্যাস ইঞ্জিন অয়েল নিয়ে শেভরন-নাভানার সেমিনার

Looks like you've blocked notifications!
গ্যাস ইঞ্জিন অয়েল নিয়ে সম্প্রতি শেভরন গ্লোবাল লুব্রিকেন্টস ও নাভানা পেট্রোলিয়াম লিমিটেডের যৌথ উদ্যোগে রাজধানীর অভিজাত রেডিসন ব্লু ওয়াটার গার্ডেনে করিগরি সেমিনারের আয়োজন করা হয়েছে। সেমিনারে আগত অতিথিদের একাংশ। ছবি : বিজ্ঞপ্তি

গ্যাস ইঞ্জিন অয়েল নিয়ে সম্প্রতি শেভরন গ্লোবাল লুব্রিকেন্টস ও নাভানা পেট্রোলিয়াম লিমিটেডের যৌথ উদ্যোগে করিগরি সেমিনারের আয়োজন করা হয়েছে।

রাজধানীর অভিজাত রেডিসন ব্লু ওয়াটার গার্ডেনের এই সেমিনারে দেড়শর বেশি বিদ্যুৎকেন্দ্রের প্রকৌশলী, ঊর্ধ্বতন কর্মকর্তার পাশাপাশি গ্রাহক, ব্যবসায়ী ও ব্যবহারকারীরা উপস্থিত ছিলেন।  

সেমিনারে সূচনা বক্তব্য দেন নাভানা গ্রুপের পরিচালক সাহেদুল ইসলাম, নাভানা পেট্রোলিয়াম লিমিটেডের কান্ট্রি ডিরেক্টর ফয়সল এ চৌধুরী ও শেভরন লুব্রিকেন্টসের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মি. পেট্রিক ম্যাক।

সেমিনারে গ্যাস ইঞ্জিন অয়েল HDAX® 9200-এর কারিগরি বিশেষত্ব ও বৈশিষ্ট্যতা উপস্থাপন করেন শেভরন অরোনাইট মার্কেট ম্যানেজার মি. মার্টিন ব্রাউন। এ ছাড়া প্রধান বক্তা হিসেবে অনুষ্ঠান পরিচালনা করেন শেভরন লুব্রিকেন্টসের প্রোডাক্ট লাইন বিশেষজ্ঞ (আইইও ও স্পেশালিটিস) মি. ভার্গিস পি এফ।

আরো উপস্থিত ছিলেন, শেভরন লুব্রিকেন্টস-সিঙ্গাপুরের আঞ্চলিক প্রযুক্তি বিশেষজ্ঞ মিস লিম জিং জিং, শেভরন লুব্রিকেন্টস পিএলসি-শ্রীলঙ্কার ম্যানেজার ডিরেক্টর (সেলস) মি. থুশিথা ডি সিলভা, শেভরন লুব্রিকেন্টস পিএলসি-শ্রীলঙ্কার লিড টেকনিক্যাল ম্যানেজার মি. ফার্নান্দো হিলারি প্রমুখ।

দেশের বাজারে HDAX® 9200 গ্যাস ইঞ্জিন অয়েলের ক্রমবর্ধমান চাহিদা ও এর গুনগত মান নিয়ে বিভিন্ন প্রশ্নের জবাব দেন নাভানা পেট্রোলিয়াম লিমিটেডের কান্ট্রি ডিরেক্টর ফয়সল এ. চৌধুরী। তিনি বলেন, ‘শেভরনের অত্যাধুনিক প্রযুক্তির HDAX® 9200 গ্যাস ইঞ্জিন অয়েল ব্যবহারকারীদের কথা চিন্তা করেই তৈরি করা হয়েছে। এতে শেভরনের বিশেষত্ব এবং এটাই আমাদের অন্যদের থেকে আলাদা করেছে। আমরা ক্রমাগত উন্নত প্রযুক্তি উদ্ভাবনের দিকে নজর দিচ্ছি। আমাদের গ্রাহকদের কাছে আপগ্রেডেড এবং আরো উন্নত ফর্মুলেশন আনতে থাকব।’

সেমিনারে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, নাভানা পেট্রলিয়াম লিমিটেড গত একযুগেরও বেশি সময় ধরে দেশের বাজারে সুনামের সঙ্গে শেভরন লুব্রিকেন্টসের পণ্য বাজারজাত করে আসছে। তারই ধারাবাহিকতায় ইন্ডাস্ট্রিয়াল গ্যাস ইঞ্জিন অয়েলের ব্যাপক চাহিদার কথা মাথায় রেখে এর সঙ্গে সম্পর্কিত বিভিন্ন ব্যবসায়ী, গ্রাহক ও ব্যবহারকারীদের সঙ্গে সুসম্পর্ক বৃদ্ধিই ছিল এই আয়োজনের মূল উদ্দেশ্য।

সেমিনার শেষে জাঁকজমকপূর্ণ নৈশভোজের আয়োজন করা হয়।