Beta

সিআইপি মর্যাদা পেলেন ব্যবসায়ী তানভীর আহমেদ

১৩ সেপ্টেম্বর ২০১৮, ১৬:০২

অনলাইন ডেস্ক
সোনারগাঁও হোটেলে এনভয় গ্রুপ ও শেলটেক লিমিটেডের পরিচালক তানভীর আহমেদকে সিআইপি সম্মানে ভূষিত করেছে শিল্প মন্ত্রণালয়। ছবি : সংগৃহীত

শিল্প খাতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় এনভয় গ্রুপ ও শেলটেক লিমিটেডের পরিচালক তানভীর আহমেদকে সিআইপি সম্মানে ভূষিত করেছে শিল্প মন্ত্রণালয়। আজ বৃহস্পতিবার সোনারগাঁও হোটেলে আয়োজিত অনুষ্ঠানে ২০১৬ সালের জন্য মনোনীতদের হাতে সিআইপি কার্ড তুলে দেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।  শিল্প মন্ত্রণালয় এই অনুষ্ঠানের আয়োজন করে।

২০১৬ সালে বৃহৎ শিল্প খাতের (উৎপাদন) মাধ্যমে অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সিআইপি মর্যাদা পেয়েছেন তানভীর আহমেদ।

দেশের শিল্প খাতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় পাঁচ ক্যাটাগরিতে মোট ৫৬ জনকে সিআইপি সম্মানে ভূষিত করেছে শিল্প মন্ত্রণালয়। এর মধ্যে আটজন পদাধিকার বলে, ২০ জন বৃহৎ শিল্পে (উৎপাদন), পাঁচজন বৃহৎ শিল্পে (সেবা), ১২ জন মাঝারি শিল্পে (উৎপাদন), তিনজন মাঝারি শিল্পে (সেবা) ছাড়াও ক্ষুদ্র, মাইক্রো ও কুটির শিল্পে একজনকে সিআইপি পরিচয়পত্র দেওয়া হয়েছে।

সিআইপিরা সচিবালয়ে প্রবেশ, বিভিন্ন জাতীয় অনুষ্ঠানে আমন্ত্রণসহ, বিমান, রেল, সড়ক ও জলযানে আসন সংরক্ষণের ক্ষেত্রে অগ্রাধিকার পাবেন।

তরুণ উদ্যোক্তা তানভীর আহমেদ টেক্সটাইল, সিরামিকস, আবাসন, হোটেলসহ বিভিন্ন ব্যবসার সঙ্গে জড়িত। তিনি পোশাকশিল্প মালিকদের সংগঠন বিজিএমইএর সাবেক সভাপতি কুতুবউদ্দিন আহমেদের ছেলে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement