Beta

পাবনায় এফবিসিসিআইয়ের সহসভাপতি

বাংলাদেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়েছেন ব্যবসায়ীরা

১১ সেপ্টেম্বর ২০১৮, ২১:৪৩ | আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৮, ২১:৪৫

ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের প্রথম সহসভাপতি শেখ ফজলে ফাহিম আজ মঙ্গলবার বিকেলে পাবনা চেম্বার ভবনে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য দেন। ছবি : এনটিভি

ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের প্রথম সহসভাপতি ও কাউন্সিল অব চেম্বার্সের সভাপতি শেখ ফজলে ফাহিম বলেছেন, বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে চলেছে। তার মূল কারণ ব্যবসায়ীরা। বর্তমান সরকার ব্যবসাবান্ধব সরকার।

তৃণমূল পর্যায়ের ব্যবসায়ীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে শেখ ফজলে ফাহিম  বলেন, ব্যবসায়ীদের সব সমস্যা সমাধানে সরকার ও এফবিসিসিআই আন্তরিক। এফবিসিসিআই সব সময় পাবনার ব্যবসায়ীদের পাশে থাকবে।

আজ মঙ্গলবার বিকেলে পাবনা চেম্বার ভবনে আয়োজিত মতবিনিময় সভায় এসব কথা বলেন শেখ ফজলে ফাহিম। পাবনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পক্ষ থেকে তাঁর কাছে ১১ দফা প্রস্তাব পেশ করা হয়।  

সভায় সভাপতিত্ব করেন পাবনা চেম্বারের সভাপতি মো. সাইফুল আলম স্বপন চৌধুরী। সঞ্চালনা করেন পাবনা চেম্বারের পরিচালক ও ক্যাব সভাপতি এ বি এম ফজলুর রহমান।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন স্কয়ার টয়লেট্রিজ ও মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু, বিশিষ্ট শিল্পপতি আলহাজ আব্দুল লতিফ বিশ্বাস, এফবিসিসিআইয়ের পরিচালক রেজাউল করিম রেজনু, আনোয়ার সাদাত সরকার ও খাইরুল হুদা চপল, পাবনা চেম্বারের সিনিয়র সহসভাপতি মো. আলী মতুর্জা বিশ্বাস সনি, সহসভাপতি মো. ফোরকান রেজা বাদশা বিশ্বাস, চেম্বারের পরিচালক বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব, অ্যাডভোকেট আব্দুল হান্নান, পরিচালক রুহুল আমিন রানা বিশ্বাস, মো. জাহাঙ্গীর হোসেন, ফারুকুজ্জামান চৌধুরী, উত্তম কুমার কুণ্ডু, জাহিদ হোসেন জামিম, সাজ্জাদ হোসেন বাচ্চু, মো. ফরিদুল ইসলাম, মো. মিরাজুল ইসলাম রুবেল, আশরাফ উজ্জামান মিঠু, এএইচএম রেজুয়ান জুয়েল, মাসুদুর রহমান মিন্টু প্রমুখ।

মতবিনিময় সভায় পাবনার বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন পত্রিকার সম্পাদক এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ সর্বস্তরের ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

শেখ ফজলে ফাহিম বিকেলে পাবনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি প্রাঙ্গণে পৌঁছালে সহস্রাধিক ব্যবসায়ী তাঁকে সংবর্ধনা দেন। পাবনা চেম্বার নেতারা তাঁকে ফুল দিয়ে বরণ করে নেন। শেখ ফজলে ফাহিমের সম্মানে পাবনা চেম্বার ভবনে বিশাল তোরণ নির্মাণ করা হয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement