Beta

ওয়ান ফার্মার ইআরপি ব্যবস্থাপনা করবে স্কয়ার ইনফরমেটিকস

১৬ সেপ্টেম্বর ২০১৫, ১৬:১২

অর্থনীতি ডেস্ক
ইআরপি ব্যবস্থাপনায় সম্প্রতি স্কয়ার ইনফরমেটিকস ও ওয়ান ফার্মার মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। স্কয়ার ইনফরমেটিকসের ব্যাবস্থাপনা পরিচালক চার্লস সি আর পাত্র ও ওয়ান ফার্মার ব্যাবস্থাপনা পরিচালক কে এস এম মোস্তাফিজুর রহমান চুক্তিপত্রে সই করেন। ছবি : সংগৃহীত

স্কয়ার ইনফরমেটিকস লিমিটেড ও ওয়ান ফার্মা লিমিটেডের মধ্যে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এ চুক্তি অনুযায়ী ওয়ান ফার্মার জন্য স্কয়ার ইনফরমেটিকস লিমিটেড ফার্মাসিল ইআরপি (এন্টারপ্রাইজ রিসোর্স প্লানিং) সফটওয়্যার ব্যবস্থাপনা করবে। এ ছাড়া নেটওয়ার্ক, ডাটা-কম্যুনিকেশন ও হার্ডওয়ার সরবরাহ করবে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে। 

স্কয়ার ইনফরমেটিকসের ব্যাবস্থাপনা পরিচালক চার্লস সি আর পাত্র এবং ওয়ান ফার্মার ব্যাবস্থাপনা পরিচালক  কে এস এম মোস্তাফিজুর রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে  সই করেন। 

স্কয়ার ইনফরমেটিকসের প্রধান কার্যালয়ে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- স্কয়ার ইনফরমেটিকসের মহাব্যবস্থাপক (অবসরপ্রাপ্ত স্কোয়াড্রন লিডার) আহমেদ ইউ ভুইয়া, উপমহাব্যবস্থাপক গৌতম বসাক, ওয়ান ফার্মার সহকারি মহাব্যবস্থাপক (অ্যাকাউন্টস অ্যান্ড ফাইন্যান্স) মো. মাহমুদুর রহমান ও উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা। 

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement