Beta

এনটিভি ও এফবিসিসিআইর ‘কেমন বাজেট চাই’ অনুষ্ঠান আজ

০৭ মে ২০১৮, ২০:১৮ | আপডেট: ০৮ মে ২০১৮, ১২:৩৬

নিজস্ব প্রতিবেদক

এনটিভি ও এফবিসিসিআইর যৌথ উদ্যোগে প্রতিবছরের মতো এবারও হতে যাচ্ছে সরাসরি অনুষ্ঠান আইএফআইসি ব্যাংক ‘কেমন বাজেট চাই’। বাজেট সম্পর্কিত এ অনুষ্ঠান আজ মঙ্গলবার রাত ৮টা ১০ মিনিটে এনটিভিতে সরাসরি প্রচারিত হবে। অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে রাজধানীর র‍্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনের বলরুমে।

এ বছর ঢাকার পাশাপাশি চট্টগ্রাম স্টুডিও থেকেও অতিথিরা ‘কেমন বাজেট চাই’ অনুষ্ঠানে সরাসরি যোগ দেবেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন এফবিসিসিআইর সভাপতি মো. সফিউল ইসলাম মহিউদ্দিন। অনুষ্ঠানে আসন্ন ২০১৮-১৯ অর্থবছরের বাজেট সম্পর্কে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের প্রত্যাশার কথা শুনবেন এবং প্রশ্নের সরাসরি জবাব দেবেন অতিথিরা।

অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। এ ছাড়া থাকবেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. সালেহউদ্দিন আহমেদ, সেন্টার ফর পলিসি ডায়ালগের সম্মানীয় ফেলো ড. মোস্তাফিজুর রহমান, বাংলাদেশ ইনস্টিটিউট অব ডেভেলপমেন্ট স্টাডিজের মহাপরিচালক ড. কে এ এস মুর্শেদ ও ইংরেজি দৈনিক ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের সম্পাদক এ এইচ এম মোয়াজ্জেম হোসেন।

এ ছাড়া দেশের শীর্ষস্থানীয় অর্থনীতিবিদ, ব্যবসায়ী-চেম্বার নেতৃবৃন্দ, ব্যাংকারসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অনুষ্ঠানটিতে অংশ নেবেন।

অনুষ্ঠানটি গ্রন্থনা ও পরিকল্পনায় আছেন এনটিভির প্রধান বার্তা সম্পাদক জহিরুল আলম। অনুষ্ঠানটি এনটিভি ছাড়াও এনটিভি অনলাইনের ফেসবুক পেজ ও ইউটিউব পেজ থেকে সরাসরি সম্প্রচার করা হবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement